জাতীয় কবিতা মঞ্চ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জোরারগঞ্জ আর্দশ বন্ধু ফোরামের বৃক্ষ রোপন ও চারা বিতরণ সম্পন্ন

::নিজস্ব প্রতিনিধি::

জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ও ফখরুল ইসলাম খান সি আই পি সার্বিক সহযোগীতা,জোরারগঞ্জ আর্দশ বন্ধু ফোরামের ব্যবস্থপনায় রবিবার বিকাল ৪টায় ওচমানপুর উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গনে বৃক্ষরোপন ও চারা ছাত্র-ছাত্রীদের মাঝে বিতরণ করা হয়েছে। এই সময় ১৫৫১টি ফলজ, বনজ, ওষুধি বৃক্ষরোপন ও চারা বিতরণ করা হয়।
ব্যক্তিগত সামাজিক দায়বদ্ধতা মূলক কাজের অংশ হিসেবে জলবায়ু পরিবর্তনের ঝুকি মোকাবেলার আগাম প্রস্ততি গ্রহণ, প্রকৃতির সৌন্দর্য্যবর্ধন, পরিবেশের ভারসাম্য রক্ষা এবং সবুজ পরিবেশ গড়তে আজীবন মেয়াদী এই ব্যতিক্রমী উদ্যোগ চলবেই বলে জানান বৃক্ষপ্রেমিক, জাতীয় কবিতা মঞ্চ, সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির প্রধান পৃষ্টপোষক, বিশিষ্ট সমাজসেবক, ফখরুল ইসলাম খান সি আই পি। এছাড়া তিনি মীরসরাই সকল শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন ও সকল শিক্ষার্থীর মাঝে সবুজ গাছের চারা বিতরণের মাধ্যমে সবুজ বাংলাদেশ গড়ার জন্য সরকারসহ সকল মহলের নিকট উদাত্ত আহ্বান জানিয়েছেন।
এই সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক সানা উল্লাহ্, নরুল হুদা সদস্য বিদ্যালয় পরিচালনা পরিষদ,আর্দশ বন্ধু ফোরামের সভাপতি দ্বীন মোহাম্মদ,সহ-সভাপতি কাজী সবুজ,সাধারন সম্পাদক নরুল হুদা মোর্শেদ,ক্রীড়া সম্পাদক ফয়সাল,সদস্য ইকবাল,সাকিব সহ আরো অন্যান্য সদস্য এবং নেতৃবৃন্দ।আরো উপস্থিত ছিলেন চলমান মিরসরাই এর সহ-সম্পাদক ও সেচ্ছাসেবী সংগঠন সাকিব স্মৃতি সংসদের সভাপতি শাহ আব্দুল্লাহ আল রাহাত, সাংবাদিক ইমাম হোসেন ও সানাওরুল ইসলাম রনি সহ ওচমাপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী,সংগঠনের সদস্যবৃন্দ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*