জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে সাবেক চেয়ারম্যান জাহেদ ইকবাল


মিরসরাই প্রতিনিধি :::
মিরসরাইয়ে সাবেক ইউপি চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী (৫১) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার (১০ জুলাই) রাত ১২ টার দিকে চেয়ারম্যানের বাংলোতে এই হামলার ঘটনা ঘটে।
জাহেদ ইকবাল চোধুরী উপজেলার খৈইয়াছড়া ইউনিয়নের ২ বার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তার বাবাও একই ইউনিয়নের চেয়ারম্যান দায়িত্ব পালন করেছেন। জাহেদ ইকবাল চৌধুরী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।
তার ছোট ভাই আসিফ ইকবাল চোধুরী বলেন, রাতে ভাইয়া (জাহেদ চেয়ারম্যান) খৈইয়াছড়া ঝর্ণা এলাকায় তার বাংলোতে একা ছিলেন। প্রায় সময় তিনি বাংলোতে থাকেন। সোমবার রাতে দুর্বৃত্তরা তার উপর হামলা করেন। এতে করে মাথায়, গলায়, চোখে ও পায়ে মারাত্মক জখম হয়। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে ভাইয়া সুস্থ হলে হামলার বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, সাবেক চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীর উপর হামলা অত্যন্ত নিন্দনীয় ঘটনা। হামলার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি।
মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছি। বাংলোতে কাজ করতে আসা নতুন দু’জন শ্রমিক সহ অজ্ঞাত কয়েকজন মিলে চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরীর উপর হামলা করেছে বলে জানান বাংলোর কেয়ারটেকার টিপু। থানায় এ বিষয়ে এখনো কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*