জোরারগঞ্জে করাত দিয়ে জবাই করে স্বামীকে খুন করলো স্ত্রী!


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে পারিবারিক কলহের জের ধরে স্বামী সনাতন মজুমদারকে (৪৫) জবাই করে হত্যা করেছে স্ত্রী লাকি মজুমদার (৩০)। সোমবার (২১ জানুয়ারি) রাত ১২টার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামে এই হত্যাকান্ডোর ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে প্রেরণ করেছেন। ঘটনায় জড়িত স্ত্রী লাকি মজুমদারকে আটক করেছে থানা পুলিশ।


জানা গেছে, উপজেলার তালবাড়িয়া এলাকার মেয়ে লাকীর সাথে পারিবারিকভাবে বিয়ে হয় জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের বাসিন্দা সাইকেল মিকার সনাতনের। তাদের ঘরে জয়শ্রী মজুমদার শান্তা (১০) ও অপূর্ব মজুমদার (৮) নামে দুটি সন্তান জন্ম হয়। গত ২ বছর পূর্বে হঠাৎ স্বামী সন্তান রেখে পরকীয়ার টানে এক ব্যক্তির হাত ধরে টেকনাফে চলে যায় লাকী। চলে যাওয়ার এক বছর পর সনাতন প্রিয়াংকা নামে একজনকে বিয়ে করে। কিছুদিন যেতে না যেতে হঠাৎ একদিন এসে হাজির হয় লাকি। তখন থেকে প্রিয়াংকা ও লাকির মধ্যে ঝগড়া লেগে থাকতো। একপর্যায়ে পারিবারিক কলহ শুরু হয়। প্রতিদিন ঝগড়া, হাতাহাতি মারামারি লেগেই থাকতো। গত সোমবার (২১ জানুয়ারি) রাতে স্বামীকে জবাই করে হত্যা করেছে প্রথম স্ত্রী।


নিহত সনাতন মজুমদার (৪৫) উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের অনু মিকার বাড়ির ভবরঞ্জনের পুত্র। ঘাতক প্রথম স্ত্রী লাকী মজুমদারকে (৩০) আটক করেছে পুলিশ।
খুন হওয়া সনাতন মজুমদারের চাচা অমূল্য রঞ্জন মজুমদার বলেন, তাদের পরিবারের সব সময় ঝগড়া বিভেদ লেগে থাকতো। একাধিকবার আমরা তাদের মিমাংসা করেছি। সনাতনও প্রায় সময় নেশা করে এসে স্ত্রীকে মারধর করতো।


এই বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক সুজয় কুমার জানান, হত্যাকান্ডের খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে ছুটে যায়। সেখান থেকে সনাতনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। লাশের মাথায় আঘাতের চিহৃ রয়েছে। করাত দিয়ে গলা জবাই করা হয়েছে। হতাকান্ডে জড়িত থাকার অভিযোগে তাঁর (সনাতন) প্রথম স্ত্রী লাকি মজুমদারকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*