দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্রের কোর্স ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

মুহাম্মদ ফিরোজ মাহমুদ
চট্টগ্রমস্থ উন্নয়ন সংস্থা ‘দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্র’র ২০১৮ সালের জুলাই-ডিসেম্বর সেশনের পরীক্ষার্থীদের নিয়ে কোর্স সমাপনী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার(৮ জানুয়ারী) নগরীর চকবাজারস্থ একটি হল রুমে সকাল ১০টা থেকে শুরু হওয়া এঅনুষ্টান শেষ হয় বিকাল ৫টায়।

অনুষ্ঠান উদ্ধোধন করেন, চট্টগ্রাম সমাজসেবা অফিসার ও প্রকল্প সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রকল্প সমন্বয় পরিষদের সভাপতি ও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মোঃ মোরশেদ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রকল্প সমন্বয় পরিষদের সহ-সভাপতি জনাব এমদাদুল আজিজ চৌধুরী, জনাব আবদুর রহমান মিন্টু, কোষাধাক্ষ্য অধ্যাপক লায়ন মোঃ সানাউল্লাহ, যুগ্ম সম্পাদক জনাব মোঃ মোরশেদুল ইসলাম, নিবার্হী সদস্য শাহিন শিরিন, প্রধান প্রশিক্ষক মোঃ আরিফ, পৌর সমাজকর্মী জনাব আবুল বশর, মিনা শুক্লা দাশ, বিবি আমেনা, প্রশিক্ষক জনাব সবুজ পাল, মিসেস তছলিমা আকতার, আবদুল্লাহ আল হারুন প্রমুখ।

তিন পর্বের অনুষ্ঠানে ছিলো মেমোরি শেয়ার, সাংস্কৃতিক অনুষ্ঠান, পিকনিক এবং তৃতীয় পর্বে আলোচনা সভা, লাকী কুপন ড্র, সাংস্কৃতিক পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

এতে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন কেন্দ্র, সমাজসেবা কার্যালয়-৩ এর জুলাই-ডিসেম্বর’১৮ সেশনের অফিস এপ্লিকেশন এবং গ্রাফিক্স ডিজাইন এন্ড মাল্টিমিডিয়ার সকল পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*