দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত মরিয়মের চিকিৎসার্থে এগিলে এলেন মিরসরাই সমিতি ওমান

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই সমিতি ওমান’র উদ্যোগে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত বিবি মরিয়মের চিকিৎসার্থে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালার মরহুম ডা. মুসার কন্যা বামনসুন্দর এফ এ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বিবি মরিয়ম দীর্ঘ ১২ বছর যাবত দুরারোগ্য এস.এল.ই নামক রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। দীর্ঘ সময় ধরে তার চিকিৎসা ব্যায় বহন করতে গিয়ে পরিবার অনেকটা নিঃস্ব হয়েছে। তাই তার চিকিৎসার জন্য এগিয়ে এলো মিরসরাই সমিতি ওমান।

 

 

শুক্রবার সন্ধ্যায় অনুদানের ২০ হাজার টাকা মিরসরাই সমিতি ওমান’র সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রনি বিবি মরিয়মের নিকটাত্মীয়ের হাতে হস্তান্তর করেন। এসময় ছাত্রনেতা মোজাম্মেল হোসেন, স্থানীয় সমাজকর্মী নিয়াজ মোর্শেদ সাজিদ, ছাত্রনেতা নুর উদ্দিন শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।

মিরসরাই সমিতি ওমান’র সভাপতি মোহাম্মদ রিয়াদ বলেন, সংগঠন প্রতিষ্ঠার পর থেকে আমাদের একটাই লক্ষ্য মিরসরাইবাসীর যেকোন সমস্যায় তাদের পাশে দাঁড়ানো। তারই ধারাবাহিকতায় বামনসুন্দর এফ এ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী দুরারোগ্য এস.এল.ই নামক রোগে আক্রান্ত বিবি মরিয়মকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। আমাদের সামাজিক কর্মকান্ডের এই ধারা অব্যাহত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

ছবির ক্যাপসনঃদুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত বিবি মরিয়মের চিকিৎসার জন্য অনুদান তুলে দিচ্ছেন মিরসরাই সমিতি ওমানের নেতৃবৃন্দ।
এম মাঈন উদ্দিন, মিরসরাই ০১৮১৫৫০০৭০৫।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*