প্রজন্ম মিরসরাইয়ের পুরস্কার বিতরণ ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন




মিরসরাই সামাজিক সংঠন প্রজন্ম মিরসরাইয়ের মেধাবৃত্তি পরীক্ষা-১৮ এর পুরস্কার বিতরণ, সংবর্ধনা, শিক্ষা উপকরণ, গুণীজন সংবর্ধনা ও প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) মিরসরাই উপজেলা অডিটোরিয়ামে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।
প্রজন্ম মিরসরাইয়ের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিফাতের সঞ্চালনায় সদ্য বিদায়ী সভাপতি মো. মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গর্ণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রকিবুর রহমান টুটুল, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য নুরুল হুদা, মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, জোরারগঞ্জ মহিলা কলেজ পরিচালনা পরিষদের সভাপতি রাশেদা আক্তার মুন্নি, প্রজন্ম মিরসরাইয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী পরিচাল ইউনুছ নুরী, প্রজন্ম মিরসরাইয়ের পরিচালক তানভীর হোসেন চৌধুরী তপু ও নুরুছালাম ভূইয়াঁ ফোরকান।


এছাড়াও প্রজন্ম মিরসরাইয়ের সকল সদস্য ও অভিবাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন, মিরসরাই অর্থনৈতিক অঞ্চলে ৩০লক্ষ লোকের কর্মসংস্থান হবে। এই অর্থনৈতিক অঞ্চলে যখন চাকরী দেওয়া হবে তখন মিরসরাইয়ের লোকদের আগে চাকরী হবে, তারপর অন্য এলাকার লোকদের চাকরি হবে। মিরসরাইয়ের উন্নয়নের জন্য সামাজিক সংগঠনকে এগিয়ে আসতে হবে। মিরসরাই যে সকল রাস্তা এখনো পাকা হয়নি আগামী ৫বছরে এইসব রাস্তা পাকা করো দিবো। মিরসরাই উপজেলা একটি অত্যাধুনিক শহরে রুপান্তরিত হবে। মিরসরাইয়ে যে অর্থনৈতিক অঞ্চল হচ্ছে সেখানে বিশ্ববিদ্যালয় হবে, উন্নতমানের হাসপাতাল ও ফাইব স্টার হোটেল হবে।
তিনি আরও বলেন, প্রজন্ম মিরসরাই যাদের কে পুরস্কার দিচ্ছে তারা মেধাবী, মেধাবিহীন জাতি কখনো উন্নতি করতে পারবেনা। প্রজন্ম মিরসরাই আরও মেধা সৃষ্টি করার জন্য প্রতিবছর তাদের কে পুরস্কৃত করছে সেজন্য তাদেরকে আমি ধন্যবাদ জানাচ্ছি। আমাদের ইতিহাস সম্পর্কে জানতে হবে এবং সেদিন যারা স্বাধীনতার বিপক্ষে ছিলো তাদের কে প্রত্যাখ্যান করতে হবে। প্রত্যাখ্যান করে এই দেশকে এগিয়ে নিয়ে যাবো।
সর্বশেষ মেধাবৃত্তি পরীক্ষা-১৮ এর ক, খ ও গ (মাদ্রাসা) সহ ১২৩ জনকে কম্পিউটার, ক্রেস্ট, সম্মাননা পত্র তুলে দেন উপস্থিত অতিথি বৃন্দ।
ছবির ক্যাপসনঃ প্রজন্ম মিরসরাইয়ের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

এম মাঈন উদ্দিন, মিরসরাই ০১৮১৫৫০০৭০৫।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*