ফেসবুক ওয়াল জুড়ে আশরাফুল বন্দনা


রাহাত আব্দুল্লাহ..
রবিবার (২৮ অক্টোবর) দুপুরে নির্ধারণ হয়ে গেছে সাবেক অধিনয়াক মোঃ আশরাফুলের বিপিএল মিশন। বি ক্যাটাগরিতে থাকা আশরাফুল ১৮ লক্ষ টাকায় নিজের করে নিয়েছে চিটাগাং ভাইকিংস।

২০১৩ সালে বিপিএলের দ্বিতীয় আসরে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে ৫ বছরের জন্য সব ধরণের ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছিলেন অ্যাশ। স্মৃতি বিজড়িত উজ্জ্বল ক্যারিয়ারের সুন্দর দিন গুলো থেকে দূরে ছিলেন ৫ টি বছর।ক্রিকেট থেকে দূরে থাকলেও অনুশীলন আর ফিটনেসে বেশ মনোযোগী ছিলেন। নির্বাসিত সময় গুলো কাটিয়েছেন ক্রিকেটের পাশে থেকে। সফর করেছেন দেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা ক্রিকেট একাডেমী গুলো। এর প্রেক্ষিতে এসেছিলেন মিরসরাই স্পোর্টিং ক্লাবের ক্রিকেটারদের অনুশীলন পর্যবেক্ষনে। উদ্যোমী আশরাফুলের সাথে কথা শুনে সেদিন বোঝা গিয়েছিলো তিনি আত্নপ্রত্যয়ী নিজের হারানো ক্যারিয়ার আর ক্রিকেট জগতকে ফিরে পেতে। ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার এখন আবারও নতুন করে স্বপ্ন দেখছেন।

ঢাকা প্রিমিয়ার লিগের সর্বশেষ মৌসুমে কলাবাগান ক্রীড়াচক্রের হয়ে খেলে পাঁচটি সেঞ্চুরিও করেছেন। পেয়ে গেছেন ভাইকিংসের লাল জার্সি।
এ নিয়ে ফেসবুকের ওয়াল গুলো ছেয়ে গেছে আশরাফুলের ফিরে আসার বন্দনায়। প্রতিটি স্ট্যাটাসে মিশে আছে আশরাফুলের হৃদয় ছোঁয়া ক্রিকেটীয় শর্ট গুলোর কথা। চট্টলার ক্রিকেটেপ্রেমী সহ সারা দেশের ভক্তরা আশায় ছিলো আশরাফুল কে নতুন করে জ্বলে ওঠার প্রত্যাশায়।একের পর এক স্ট্যাটাস গুলো প্রমাণ করে দিচ্ছে আশরাফুলের নান্দনিক ইনিংস গুলো ভক্তরা এখনো হৃদয় নিংড়ানো ভালোবাসা দিয়ে আগলে রেখেছেন। আশরাফুলের প্রতি ৫টি শরতের ভালোবাসা গুলো মনের গহিনে লুকিয়ে রেখেছেন।সেই ভালোবাসায় সিক্ত হয়ে লিটর স্টার আবারও নিজের জাত চিনিয়ে আশার ফুল ফোটাবেন আশরাফুল এমনটাই চায় ক্রিকেট প্রেমীরা।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*