বাড়িতে পাঠানো হলো পুলিশ পরিদর্শক জাহিদের লাশ


নিজস্ব প্রতিনিধি :::
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় জাহিদ ইকবাল (৪৫) নামে নিহত পুলিশ পরিদর্শকের মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সীতাকুন্ড মডেল থানার সামনে প্রথম জানাযা শেষে কফিন নিয়ে এ্যাম্বুলেন্স রওয়ানা দেয়।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর ইছামতি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আরো ৭জন আহত হয়েছে।

নিহত জাহিদ ইকবালের বাড়ি যশোর জেলায়।তিনি চুয়াডাঙ্গায় পুলিশের ডিএসবি শাখায় কর্মরত
রয়েছেন। এর আগে যশোর রানীসংকৈল থানার অফিসার ইনচার্জ ওসি হিসাবে কর্মরত ছিলেন। এ ঘটনায় জাহিদ ইকবালের বোন নার্গিস আক্তার গুরুত্বর আহত হয়েছে। তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রে এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টের সাথে ধাক্কা দেয় একটি হাইচ গাড়ি। এসময় দ্রুত গতির একটি প্রাইভেটকার এসে হাইচ গাড়িটিকে ধাক্কা দেয়। এতে হাইসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। আহত অবস্থায় জাহিদ ইকবাল ও তার বোন নার্গিস আক্তারকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জাহিদ ইকবালকে মৃত ঘোষণা করেন এবং নার্গিস আক্তারকে চমেক হাসপাতালে প্রেরণ করেন

যোগাযোগ করা হলে কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ মো. শাহাদাত হোসেন জানান, পুলিশ পরিদর্শক জাহিদ ইকবাল (৪৫) একটি কালো হাইচ গাড়ি নিয়ে তাঁর আত্মীয় স্বজন সবাই মিলে ঢাকা থেকে বান্দরবান যাচ্ছিলো। এসময় তাদের বহন কারী হাইস গাড়িটি নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টের সাথে ধাক্কা লেগে গাড়ির সামনে অংশ দুমড়েমুচড়ে যায়। এসময় আরএকটি দ্রুত গতির প্রাইভেটকার এসে হাইস গাড়িকে ধাক্কা দেয়। হাইস গাড়িতে থাকা এক পুলিশ সদস্য নিহত হন এবং ৭ যাত্রী আহত হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*