ভোটকেন্দ্রে না যেতে মিরসরাইয়ে ঘরে ঘরে বিএনপির লিফলেট বিতরণ

মিরসরাই প্রতিনিধি

আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে না যেতে ঘরে ঘরে গিয়ে গনসংযোগ করছেন চট্টগ্রামের মিরসরাই উপজেলা বিএনপি। সোমবার ( ১ জানুয়ারি) ভোর থেকে উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী সহ নেতৃবৃন্দ উপজেলার বিভিন্ন স্থানে এ কর্মসূচি পালন করেছেন। এসময় চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের যুগ্ম সম্পাদক শওকত আকবর সোহাগ, যুবদল নেতা লিটন সহ ছাত্রদল, যুবদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী বলেন, ‘আগামী ৭ জানুয়ারি নির্বাচন কমিশন আরেকটি জালিয়াতির নির্বাচন করতে যাচ্ছে। এটি আওয়ামী লীগের অধীনে একতরফা ও ভাঁওতাবাজির নির্বাচন। ভোটারদের সঙ্গে প্রতারণা করার নির্বাচন। ওইদিন নির্বাচনের নামে আওয়ামী লীগের দলীয় কাউন্সিল হবে। যেখানে আওয়ামী লীগের তিন-চারজন দলীয় লোকের মধ্য থেকে যেকোনো একজনকে এমপি হিসেবে ঘোষণা করা হবে। ঠিক যেমন দলের কাউন্সিল করে জেলা ও উপজেলা কমিটি ঘোষণা করা হয়।’

তিনি বলেন, ‘এটা কোনো ভোট নয়। ভোট দিয়ে এই অবৈধ সরকারের ক্ষমতা নবায়নে সহযোগিতা করবেন না। এই নির্বাচন বন্ধ করতে হবে। তাই ৭ জানুয়ারি নির্বাচনের নামে আওয়ামী লীগের কাউন্সিল বর্জন করার জন্য মিরসরাই উপজেলার বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে ভোটােরদের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*