মন্ত্রিত্ব নয় মানুষের ভালোবাসা পেয়েছি এটাই বড় পাওয়া-ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

নিজস্ব প্রতিনিধি

‘মন্ত্রিত্ব নয় আমি মিরসরাই’র মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছি। এর থেকে আর বেশি কিছু চাই না।’ গতকাল শনিবার নিজের ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকরানা সমাবেশে এ কথা বলেন সাবেক গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী, মিরসরাই আসন থেকে সদ্য নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

ওইদিন বিকাল ৩টায় উপজেলার মিঠাছরা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় দোয়া মাহফিল, শোকরানা মোনাজাত ও কেক কাটা অনুষ্ঠান শেষে নিজের দেয়া বক্তব্যে আওয়ামী লীগের প্রবীণ এ নেতা আরো বলেন, ‘গত ৩০ ডিসেম্বরে যে নির্বাচন হয়েছে তাতে মানুষের উদ্দীপনা ছিল চোখে পড়ার মতন। ওই নির্বাচনের মত এরকম উৎসাহ উদ্দীপনাময় পরিবেশ আগে কখনো আমি দেখিনি।’
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ায় জনতার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মোশাররফ হোসেন বলেন, ‘মিরসরাইবাসী সবাই একত্রিত হয়ে দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিয়ে বিজয় করেছে। আমরা এ আসনে ৮৭ ভাগ ভোট পেয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছি। আমার মিরসরাইবাসীর প্রতি কৃতজ্ঞতা। খুব অল্প সময়ে আমার অসম্পূর্ণ কাজগুলো আমি শেষ করতে আপনাদের সহযোগিতা চাই।’

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীর সঞ্চালনায় শোকরানা সভায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল বাকি নিজামী। বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কবির আহাম্মদ, বারইয়াহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান বিপ্লব, উপজেলা কৃষক লীগের সভাপতি শফিউল আলম খন্দকার, ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হাসান টিপু, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শেখ সেলিম, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি মো. বেলাল, হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন হারুন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা ফেন্সী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু ও মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এছাড়াও মিরসরাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জহির উদ্দিন ইরান, সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, মহিলা আওয়ামী লীগের সভাপতি রিজিয়া বেগম, মিরসরাই উপজেলা সিপিপি টিম লিডার এম সাইফুল্লাহ্ দিদার, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এস এম আবুল হোসেন, আওয়ামীলীগ নেতা ও করেরহাট বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক কামরুল হোসেন, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম মাষ্টার, আফছার হোসেন চৌধুরীচট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন বাবু, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাইনুর ইসালাম রানা, যুগ্ম আহবায়ক এমরান হোসেন সোহেল, মিরসরাই কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইদুজ্জামান রিফাত, উপজেলা ছাত্রলীগের উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক এসএম নেওয়াজ চৌধুরী, সদস্য ফারুক আব্দুল্লাহ্ আল কায়ছার, সৈকত ধর উপস্থিত ছিলেন।

শোকরানা মোনাজাত ও দোয়া পরিচালনা করেন মিঠাছরা ইসলামীয়া ফাজিল মাদ্রাসা সাবেক সহকারী অধ্যক্ষ মাওলানা বাকি বিল্লাহ্ সাদেকী।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*