মাদক মামলায় ছাত্রলীগ নেতা রাজু গ্রেপ্তার


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ের বারইয়ারহাট-করেরহাট এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ফরহাদ হোসেন রাজুকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ জুলাই) সন্ধ্যায় জোরারগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করতে সক্ষম হয় । ফরহাদ বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি।
এর আগে গত ২৮ জুন ফরহাদ হোসেন রাজুর বাড়ীতে অভিযান চালিয়ে রান্না ঘরের পাশ থেকে ১৭ বোতল ফেনসিডিল, ৯ বোতল বিয়ার ও ১ বোতল উইস্কি উদ্ধার করেছিলো পুলিশ। অভিযানকালে তাকে আটক করা সম্ভব হয়নি। ওই একইদিন বিকেল ৩টার দিকে রাজুর কাছ থেকে ক্রয় করা ২শ পিস ইয়াবা ট্যাবলেট সহ উপজেলার সোনাপাহাড় এলাকার জামাল হোসেনের পুত্র আরিফুল ইসলাম মনাকে আটক করেছিল পুলিশ। উভয় ঘটনায় থানায় পৃথক ভাবে বিশেষ ক্ষমতা আইনে ও মাদ্রকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছিলো। মূলত এরপর থেকে সে পলাতক ছিলো বলে জানিয়েছে পুলিশ।
জোরারগঞ্জ থানার ওসি জাহিদুল কবির জানান, আটককৃত রাজুর বিরুদ্ধে ২টি মাদক সহ ৪ টি মামলা রয়েছে। ছাত্রলীগের এই সাবেক নেতা ফরহাদ করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের ফজলুল হক ড্রাইভারের পুত্র।
এই বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল বলেন, মাদকের সাথে সম্পৃক্ত থেকে সংগঠনের ভাবমূর্তি নষ্ট করায় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে উক্ত ছাত্রলীগ নেতাকে বার বার সতর্ক করার পর অব্যাহতি দেয়া হয়।
কে এই রাজু? করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের ফজলুল হকের ছেলে ফরহাদ হোসেন রাজু। তার পিতা এক মোটর গাড়ীচালক। রাজু বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের সভাপতির দায়িত্বে থাকার সময় থেকে মাদক ব্যবসায় যুক্ত হয়ে পড়ে। স্থানীয় প্রভাবশালী মহলের চত্রছায়ায় দিনের পর সে মাদক ব্যবসা করে আসছিলো।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*