মিঠাছড়ায় সিএনজি উল্টে ওছমানপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নাজিম নিহত, আহত ৪

নিজস্ব প্রতিনিধি…
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নাজিম উদ্দিন (১৪) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় সিএনজিতে থাকা আরো ৪ যাত্রী আহত হয়েছে। শনিবার (১ এপ্রিল) সকালে উপজেলার মিঠাছড়া-বামনসুন্দর সড়কের মিঠাছরা বাজারে এই দুর্ঘটনা ঘটে। নিহত নাজিম উপজেলার ওছমানপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। সে ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রোকন্দিপুর এলাকার শামসুদ্দিনের পুত্র।

ওছমানপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সানা উল্লাহ জানান, নাজিম বামনসুন্দর এলাকায় অবিস্থত তার বোনকে স্বামীর বাড়িতে দিয়ে সিএনজি যোগে নিজের বাড়িতে ফিরছিলো। বামনসুন্দর সড়ক দিয়ে মিঠাছরা বাজারে প্রবেশ মুখে একটি গরুকে বাঁচাতে গিয়ে সিএনজি উল্টে যায়। এসময় নাজিমসহ যাত্রীরা আহত হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে মিঠাছরা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
তিনি আরো জানান, নাজিম মেধাবী ছাত্র ছিলো। সে কাসের ক্যাপ্টেনের দায়িত্ব পালন করতো। তার মৃত্যুতে আমরা এক সম্ভাবনময়ী মেধাবী শিক্ষার্থী হারালাম।

ওছমানপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মোহাম্মদ ইউসুফ বলেন, শনিবার বিকেলে জানাযা শেষে নাজিমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*