মিরসরাইয়ের ওয়াহেদপুরে সুবিধাভোগীদের সমাবেশ

::নিজস্ব প্রতিনিধি::

মিরসরাইয়ের ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যেগে প্রধানমন্ত্রীর সামাজিক নিরাপওা বেষ্টনীর আওতায় সুবিধাভোগী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৪আগষ্ট)উপজেলার ছোট কমলদহ আল আমিন কমিউনিটি সেন্টারে এই সুবিধাভোগী সমাবেশ অনুষ্টিত হয়।

১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হাসান সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

ইঞ্জিনিয়ার মেশাররফ হোসেন তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার দেশের যে উন্নয়ন করেছেন অতীতের কোনো সরকার এত উন্নয়ন করে নি।আওয়ামী লীগ দেশ এবং জাতির পরম বন্ধু।দেশকে এগিয়ে নিতে চাইলে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই।মিরসরাই অর্থনৈতিক অঞ্চল মিরসরাই বাসীর জন্য বিশেষ উপহার বলে মন্তব্য করেছেন।দেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিতে তিনি আবার ও নৌকা মার্কার জয় নিশ্চিত করার জন্য সবার প্রতি আহব্বান জানান।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শেখ আতাউর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির(চৌধুরী), নং করের হাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন,মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, ওয়াহেদপুর ইউনিয়ন যৃবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল কামাল মিঠু সহ বিভিন্ন ভাতা ভোগী সদস্যরা ও ইউনিয়ন ছাএলীগ, যুবলীগের নেতৃবৃন্দ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*