মিরসরাইয়ের দুর্গাপুরে শ্বাসরোধে গৃহবধূকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিনিধি

মিরসরাই উপজেলায় শ্বাসরোধে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা সেটি এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে পুলিশ জানিয়েছে, ঘটনার পর গৃহবধূর স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন সবাই পালিয়ে গেছেন।

সোমবার (১৯ নভেম্বর) রাতে উপজেলার জোরারগঞ্জ থানার পূর্ব দুর্গাপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। গৃহবধূ রুমানা আক্তার কচি (১৯) ওই গ্রামের মো. টিপুর স্ত্রী।

তবে যৌতুকের জন্য তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন রুমানার মা।

ঘটনাস্থলে যাওয়া জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলাউদ্দিন জানান, মিরসরাই উপজেলার মাস্তাননগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রোমানার লাশ উদ্ধার করা হয়েছে। শ্বশুরবাড়ির লোকজন রোমানাকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তার গলায় আঘাতের চিহ্ন দেখতে পান। এতে চিকিৎসক শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করে পুলিশকে খবর দেন।

পুলিশ গিয়ে লাশ উদ্ধার করলেও রোমানার স্বামীসহ স্বজনদের কাউকে হাসপাতালে পাননি। পরে তাদের বাড়িতে গিয়েও ঘরে কাউকে পাওয়া যায়নি বলে জানান উপ পরিদর্শক (এসআই) আলাউদ্দিন।

তিনি বলেন, ‘শ্বাসরোধে মৃত্যু হয়েছে এটা আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি। তবে রুমানাকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন সেটি ময়নাতদন্তের মাধ্যমে জানা যাবে। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*