মিরসরাইয়ের ধুমে শিশু-কিশোরদের জানাযা ও ঈদের নামাজের প্রতিযোগিতা

মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে ব্যতিক্রমী প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ধুম ইউনিয়নের মিঝির তালুক বায়তুল নুর জামে মসজিদ কমিটির উদ্যোগে জানাযা ও ঈদুল ফিতরের নামাজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মাহে রমজান উপলক্ষে মরহুম হাজী কবির উদ্দিন ও মরহুমা সুফিয়া বেগমের স্মরণে এমন ব্যতিক্রমী প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতার পুরস্কার বিতরণে উপস্থিত ছিলেন এমএ হায়দার প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলী হায়দার টিপু, বায়তুল নুর জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি গিয়াস উদ্দিন পেয়ার, সাধারণ সম্পাদক নুরুল আলম ভূঁইয়া, সদস্য নুর আলম, আরিফুল ইসলাম, আব্দুল্ল্যাহ আল মাসুদ, বায়তুল নুর জামে মসজিদের খতিব মাওলানা আবদুর রহমান, সাইদুল ইসলাম সাহাল প্রমুখ।

জানাযার নামাজ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে আবরার আল মাহমুদ, দ্বিতীয় সাইফ আল মাহমুদ, তৃতীয় হাসিবুল হাসান আবির। ঈদুল ফিতর নামাজ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন আবরার আল মাহমুদ, দ্বিতীয় হাসিবুল হাসান আবির, তৃতীয় আরফিন সিদ্দিকী মাহমুদ। এছাড়া জানাযা ও ঈদুল ফিতরের নামাজ প্রতিযোগিতায় সার্বিক সহযোগিতার জন্য ৬ জন মুসল্লিকে পুরস্কৃত করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*