মিরসরাইয়ের নিজামপুরে দুর্ঘটনার পর আগুনে পুড়ে নিহত ৩জনের দাফন সম্পন্ন

মিরসরাই প্রতিনিধি

মঙ্গলবার সকালে মিরসরাইয়ের নিজামপুর কলেজ এলাকায় দুর্ঘটনার পর মাইক্রোবাসে আগুন ধরে নিহত ৩জনের দাফন সম্পন্ন হয়েছে। ওইদিন বিকলে ৫টায় কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার হাসনাবাদ ইউনিয়নের কমলপুর গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে আব্দুর রহমান (৬৫) ও তাঁর স্ত্রী বিবি কুলছুম (৫৫) ও নোয়াখালির চাটখীল উপজেলার বানসা এলাকায় মাইক্রো বাসের চালক মাহবুব আলমকে (৩০) দাফন করা হয়।

নিহত আব্দুর রহমানের প্রতিবেশী মোরশেদ আলম মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ বাড়িতে আনার পর পুরো এলাকার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের আহাজারিতে উপস্থিত কেউ চোখের পানি ধরে রাখতে পারেনি।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে দুবাই থেকে ফেরত ছেলে স্বপনকে আনতে যাওয়ার পথে মিরসরাইয়ের নিজামপুর এলাকায় দুর্ঘটনার পর মাইক্রোবাসে আগুন ধরে আব্দুর রহমান ও তার স্ত্রী কুলছুমা দগ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়।

ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা তাদের দেহাবশেষ বলতে পোড়া কঙ্কালটুকুই উদ্ধার করতে পেরেছে। এ ঘটনায় দগ্ধ দুই শিশু আব্দুল মালেক রনি (১২) ও রাসেল (০৯)। সম্পর্কে তারা নিহত আব্দুর রহমানের নাতি হয়। এছাড়া ওই দূর্ঘটনায় আহত হন তার ছেলে আবুল কালাম ও ছেলের শ্যালক আবুল হাসান।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*