মিরসরাইয়ের রূপালী এগ্রোতে রয়েছে ৯০ হাজার থেকে ৩ লাখ টাকা মূল্যের কোরবানীর পশু

নিজস্ব প্রতিনিধি
আসন্ন কোরবানীকে ঘিরে শতাধিক গরু মোটাতাজা করা হয়েছে মিরসরাইয়ের রূপালী এগ্রো ফার্ম। বিক্রির জন্য প্রস্তুত করা হয়েছে এসব গরু। ইতমধ্যে কিছু গরু বিক্রি করা হয়েছে। কোরবানীর আগে অবশিষ্ট গরু বিক্রি হয়ে যাবে বলে আশাবাদী খামার মালিক।

জানা গেছে, কয়েক বছর পূর্বে মিরসরাই উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের বড় কমলদহ এলাকায় নিজ গ্রামে সবুজ প্রাকৃতিক পরিবেশে ডেইরী ফার্মটি গড়ে তুলেছেন যুবনেতা ও তরুণ উদ্যোক্তা আশরাফুল কামাল মিটু। গরুকে খাওয়ানোর জন্য চাষ করা হয়েছে নেপিয়ার ঘাষ। পরম যতেœ এসব গরুগুলোকে লালন-পালন করা হয়। এখানে ৯০ হাজার টাকা মূল্য থেকে ৩ লাখ টাকা মূল্যের গরু রয়েছে। গরুগুলোকে নিয়মমাফিক নেফিয়ার ঘাস ছাড়াও পুষ্টিকর কাঁচামাল দিয়ে তৈরি ক্যাটেল ফিড খাওয়ানো হয়।


রূপালী এগ্রোর স্বত্ত্বাধিকারী আশরাফুল কামাল মিটু বলেন, এবার আমার খামারে কোরবানীর জন্য শতাধিক গরু প্রস্তুত রয়েছে। এখানে রয়েছে ছোট, মাঝারি, বড় সকল সাইজের গরু সম্পন্ন অর্গনিক পদ্ধুতিতে বিশেষ যতেœর সাথে কোরবানীর জন্য গরু মোটাতাজা করে থাকি। তিনি আরো বলেন, ক্রেতারা আমার খামারে এসে নিজের পছন্দ মতো সাধ্য অনুযায়ী গরু ক্রয় করতে পারবেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*