মিরসরাইয়ে অদম্য সেরাদের সেরা লিখিত পরীা সম্পন্ন


নিজস্ব প্রতিনিধি
‘অদম্য-২০০৫’ এর আয়োজনে প্রতিবারের মত এবারও মিরসরাই উপজেলার মাধ্যমিক পর্যায়ের সেরা শিার্থীদের নিয়ে অনুষ্ঠিত হয়েছে আইডল অন্বেষণ প্রতিযোগিতা ‘অদম্য সেরাদের সেরা’।
সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনটির আয়োজনে এটি চলতি মৌসুমে প্রতিযোগীতার তৃতীয় আসর। শুক্রবার (২২ নভেম্বর) মিরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে উপজেলার ২৯টি মাধ্যমিক বিদ্যালয়ের বাছাই করা ৫৭ জন সেরা শিার্থী অংশগ্রহণ করেছে। প্রতিযোগীরা প্রত্যকে নিজ নিজ শিা প্রতিষ্ঠানের প্রধান শিক দ্বারা স্বীকৃত শ্রেষ্ঠ শিার্থী।


পরিক্ষা চলাকালীন হল পরিদর্শনে আসেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, মিরসরাই পৌরমেয়র মো. গিয়াসউদ্দিন, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার কাকলী, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল আনোয়ার সবুজ, শান্তিনীড় সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন, তরুন সংগঠক রিয়াজ বিন আলী প্রমুখ।
সংগঠনের সভাপতি এনামুল হক ও সাধারণ সম্পাদক নিয়াজ মো. সাজেদ জানান,
লিখিত পরীায় উত্তীর্ণ সেরা বিশ জনকে নিয়ে আগামী ২০ ডিসেম্বর মৌখিক পরীা অনুষ্ঠিত হবে। নির্বাচিত আইডলকে ‘পজিটিভ মীরসরাই’ এর প থেকে শিা উপকারণ হিসেবে একটি ল্যাপটপ পুরস্কৃত করা হবে। এ ছাড়াও আয়োজকদের প থেকে সেরা বিশজন প্রতিযোগী পুরস্কৃত হবেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*