মিরসরাইয়ে অসুস্থ্য মেধাবী ছাত্র ফকির আহম্মদের চিকিৎসার জন্য হৃদিসখার আর্থিক সহায়তা

নিজস্ব প্রতিনিধিঃ

মিরসরাইয়ে মহাজনহাট ফজলুুর রহমান স্কুল এন্ড কলেজের ৯৭ ব্যাচ শিক্ষার্থীদের সংগঠন হৃদিসখার পক্ষ থেকে গুরুতর অসুস্থ মেধাবী ছাত্র ফকির আহাম্মদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। “হৃদিসখা সামাজিক ও শিক্ষোন্নোয়ন কর্মধারা – ৩” এর আওতায় গতকাল ২৮ জুলাই (শুক্রবার) সন্ধ্যায় ফকির আহম্মদের বড় ভাই মীর হোসেনের হাতে এই আর্থিক সহায়তা তুলে দেয়া হয়েছে।
এ সময় হৃদিসখা সদস্য কবি ও সাংবাদিক মুহাম্মদ দিদারুল আলম, দেলোয়ার হোসেন শাহীন, আবুল ফয়েজ, মজিবুল হক, রুবেল সিংহ ও বেলাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় হৃদিসখা সদস্যরা এই অসুস্থ শিক্ষার্থীর বর্তমান অবস্থার খোঁজ খবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন।
উল্লেখ্য, মহাজনহাট ফজলুুর রহমান স্কুল এন্ড কলেজের ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থী বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ফকির আহাম্মদ। তার হৃদপিণ্ডের দুটি বাল্বের একটি পুরোপুরি অকেজো এবং অন্যটিতে ছিদ্রের কারণে গুরুতর অসুস্থ হয়ে পরীক্ষায় অংশ নিতে পারেনি। বর্তমানে এই শিক্ষার্থী ঢাকায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে চিকিৎসাধীন।
৩নং জোরারগঞ্জ ইউনিয়নের পরাগলপুর গ্রামের ফকির আহাম্মদ ছোটবেলায় হারিয়েছেন বাবাকে। তিন ভাইয়ের মধ্যে সে সবার ছোট। বড় ভাই রাজমিস্ত্রি, মেঝ ভাই দিনমুজুর। মেধাবী শিক্ষার্থী ফকিরের চিকিৎসায় ৪ লক্ষ টাকা প্রয়োজন। যা এই হতদরিদ্র পরিবারের পক্ষে যোগাড় করা দুঃসাধ্য। তার পরিবারের পক্ষ থেকে সমাজের স্বচ্ছল মানুষদের সহায়তা কামনা করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*