মিরসরাইয়ে আওয়ামী লীগ নেতার ভয়ে বাড়িছাড়া গৃহবধূ এবার মামলার আসামী হলেন

নিজস্ব প্রতিনিধি::
মিরসরাইয়ে দুই ভাসুর ও ভাসুর ছেলের নির্মম নির্যাতনের শিকার গৃহবধূ জান্নাতুল ফেরদৌসের বিরুদ্ধে এবার মামলা দায়ের করলেন আওয়ামী লীগ নেতা (ভাসুর) মো. তায়েফ উদ্দীনের স্ত্রী বিবি মরিয়ম। গত ১৪ জুন চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-১ এ মামলাটি দায়ের করা হয়।
অবশ্য এর আগে একই ঘটনায় গত ১১ জুন তায়েফসহ ৩ জনকে আসামী করে একই আদালতে একটি মামলা দায়ের করেন গৃহবধূ ফেরদৌস। যেটি এফআইআর হিসেবে গণ্য করে আদালত।
গৃহবধূ জান্নাতুল ফেরদৌস জানান, নির্যাতনের শিকার হওয়ার পর তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা নেয়ার পর আদালতে মামলা দায়ের করেন। ওই মামলা আদালত এফআইআর হিসেবে গণ্য করে।
এসময় ওই গৃহবধূ অভিযোগ করে বলেন, ‘আমার দুই ভাসুর এবং ভাসুর ছেলে গত ২০ জুন উচ্চ আদালত থেকে জামিন নিয়ে এলাকায় এসে গত কয়েকদিন আমি এবং আমার পরিবারকে উপর্যপরি হুমকি-ধমকি দিচ্ছে।’
এদিকে ওই গৃহবধূ ও তার বাবা-ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়েরের বিষয়ে জান্নাতুল ফেরদৌস বলেন, ‘গত শনিবার (২৪ জুন) চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত থেকে আমি, আমার ভাই শাহাদাত হোসেন এবং আমার বৃদ্ধ বাবা নুরুল আবছারের কাছে একটি নোটিশ আসে। এতে জানতে পারি আমার ভাসুর তায়েফের স্ত্রী বিবি মরিয়ম বাদী হয়ে একই আদালতে হামলা, শ্লিলতাহানি ও ছিনতাইয়ের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেছে।’

চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-১ এ বিবি মরিয়মের দায়ের করা মামলায় (সিআর মামলা নম্বর ১৫১) অভিযোগ করা হয়, গৃহবধূ জান্নাতুল ফেরদৌস, তার বড় ভাই শাহাদাত হোসেন ও তার বাবা নুরুল আবছার মিলে তায়েফের স্ত্রীর ওপর হামলা, শ্লিলতাহানি ও গলায় থাকা সোনার চেইন লুট করে নিয়ে যায়।
এ বিষয়ে মামলার বাদি বিবি মরিয়মের বক্তব্য নেয়া যায়নি তবে তার স্বামী আওয়ামী লীগ নেতা তায়েফ উদ্দিনের সাথে কথা বললে তিনি বলেন, ‘ঘটনাস্থলে ফেরদৌসের ভাই-বাবা ছিলো কি ছিলো না এটা আদালতের ব্যাপার। এটা সাভ্যস্ত করবে আদালত।’ গৃহবধূ ফেরদৌস ও তার পরিবারকে হুমকি দিয়ে বাড়ি থেকে উচ্ছেদের বিষয় অস্বীকার করেন তায়েফ।
প্রসঙ্গত, মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার গ্রামের আরব আমিরাত প্রবাসী মাহতাব উদ্দিনের স্ত্রী জান্নাতুল ফেরদৌস। গত ৪ জুন দিবাগত রাত সাড়ে ১১টার নাগাদ বেড রুমে প্রবেশ করে তার দুই ভাসুর ও ভাসুর ছেলে তার ওপর অমানবিক নির্যাতন চালায়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*