মিরসরাইয়ে ক্যান্সার আক্রান্ত শিরিনাকে সংগ্রহকৃত অর্থ হস্তান্তর করলেন রক্তিম পরিবার


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে ক্যান্সার আক্রান্ত শিরিনা আক্তারের কাছে তার চিকিৎসার জন্য আর্থিক অনুদান হস্তান্তর করেছেন স্বেচ্ছাসেী সংগঠন রক্তিম পরিবার। শুক্রবার( ৬ সেপ্টেম্বর) শিরিনার বাড়িতে গিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে সংগ্রহকৃত ১ লাখ ২০ হাজার টাকা প্রদান করা হয়।
শিরিনা আক্তারের জন্য প্রায় দুই সপ্তাহ ধরে মিরসরাই উপজেলার বিভিন্ন বাজার ও শিক্ষা প্রতিষ্ঠানে ক্যাম্পেইন করেছে রক্তিম পরিবার।
রক্তির পরিবারের সভাপতি বাহা উদ্দিন আকিফ বলেন, ক্যান্সার আক্রান্ত শিরিনা আক্তারের জন্য গত দুই সপ্তাহে সংগঠনের সদস্যরা ক্যাম্পেইন করে ১ লাখ ২০ টাকা সংগ্রহ করেছেন।এই ক্যাম্পেইন পরিচালনা করতে রক্তিম পরিবারের সদস্যদের যেসকল সামাজিক ও রাজনৈতিক সংগঠন সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি এবং আমাদের ক্যাম্পেইন আজ আনুষ্ঠানিকভাবে স্থগিত ঘোষণা করছি।
প্রসঙ্গত, মাত্র ২৬ বছর বয়সেই মরণঘাতী বেস্ট ক্যান্সারে আক্রান্ত হয়েছেন শিরিনা আক্তার। মিরসরাই উপজেলার ৩ নং জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামের বাসিন্দা সুজনের স্ত্রী শিরিনা। দিনমজুর সুজনের স্বল্প উপার্জনে কোনভাবে কেটে যাচ্ছিল সংসার জীবন। কোনরকম খেয়ে বেঁচে থেকে পড়ালেখা করাচ্ছিল সন্তানকে। স্ত্রীর ক্যান্সারে সব যেন উলোটপালোট হয়ে গেল। দীর্ঘদিন ধরে ধারকর্জ করে শিরিনার চিকিৎসা করাচ্ছে সুজন। প্রায় ২ লক্ষ টাকা খরচ করেছে। তার চিকিৎসার জন্য আরো প্রয়োজন ৬ লক্ষ টাকা। ডাক্তার বলেছে তার শরীরে ক্যান্সার এখনো প্রাথমিক পর্যায়ে আছে। সময়মত চিকিৎসা হলেই সে বাঁচতে পারে।একটু মানবিক হয়ে আমরা সবাই এগিয়ে আসলে হয়ত চিকিৎসা হবে শিরিনার।
শিরিনাকে সাহায্য করতে বিকাশ করুন,০১৮৬৩২২২৫৯৯ ০১৮৭২০৫২৯০৯
শিরিনার স্বামীর ব্যক্তিগত বিকাশ নাম্বার।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*