মিরসরাইয়ে গরু চুরির অভিযোগে পুলিশের হাতে তিন ব্যক্তি আটক


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই থানা পুলিশ গরু চুরির অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেছে। আটককৃত ব্যক্তিরা হচ্ছেন, মিরসরাই পৌরসভার ৪ নং ওয়ার্ডের দেলোয়ার হোসেনের পুত্র সাখাওয়াত হোসেন (২০), মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের আবু তাহেরের পুত্র মো. ফরিদ (২০) ও নরসিংদী জেলার রায়পুর থানার খাকচর এলাকার মো. মোস্তফা মিয়ার পুত্র মো. মুক্তার হোসেন (২৩)।

মিরসরাই পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত ব্যক্তিরা মঙ্গলবার (৭ মে) গভীর রাতে মিরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ডের শেখ চাঁন মিয়া বাড়ির শেখ ফজলে রহিমের একটি গাভি চুরি করে নিয়ে পালিয়ে যায়। উক্ত গরু চুরির ঘটনায় ভূক্তভোগী নিজে বাদী হয়ে বুধবার মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-০৯-০৮.০৫.১৯)।

এই ব্যাপারে মিরসরাই থানার উপ-পরিদর্শক জাকির হোসেন বলেন, মঙ্গলবার গভীর রাতে গরু চুরি হওয়ার পর বাদী বুধবার দুপুর বারোটায় থানায় এসে এই বিষয়ে একটি মামলা দায়ের করে। এরপর আমরা খুব অল্প সময়ের মধ্যে স্থানীয় এলাকাবাসীদের সহায়তায় মিরসরাই পৌরবাজারের দক্ষিন পার্শ্বস্থ বাদামতলি ইসমাইল কার্পেট মিল এলাকা থেকে অভিযুক্তদের আটক করতে সক্ষম হই। আটককৃতদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ছবির ক্যাপসনঃমিরসরাইয়ে গরু সহ আটক ৩ চোর।
এম মাঈন উদ্দিন, মিরসরাই ০১৮১৫৫০০৭০৫।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*