মিরসরাইয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু  হত্যার অভিযোগ পরিবারের

মিরসরাই টাইমস প্রতিবেদক||

মিরসরাইয়ে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে তাকে হত্যার অভিযোগ করেছেন তার বাবার পরিবার। মঙ্গলবার (২ মে) উপজেলার মিরসরাই সদর ইউনিয়নের দক্ষিণ তালবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত গৃহবধুর নাম  টুম্পা রাণী দেবি (২১)। সে ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর এলাকার পরিমল চন্দ্র দেবনাথের মেয়ে।

নিহত গৃহবধূর আত্মীয় রনজিত জানান, ৩ বছর পূর্বে উপজেলার সদর ইউনিয়নের হরিমন নাথের ছেলে তপন নাথের সাথে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে টুম্পাকে শারীরিক নির্যাতন করতো। এই বিষয়ে উভয় পরিবারের মধ্যে একাধিকবার বৈঠক হয়। সর্বশেষ গত মঙ্গলবার স্বামী ও শশুর বাড়ির লোকজন পিটিয়ে হত্যা করে সে বিষ খেয়ে আত্মহত্যা করছে বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছে। তারা আমাদেরকে খবর পর্যন্ত দেয়নি। আমরা রাত ১০ টার দিকে অন্য মাধ্যমে খবর পেয়েছি। এখন লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ( মর্গে) রাখা হয়েছে। হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান।

তবে টুম্পার শশুর পক্ষ হত্যার অভিযোগ অস্বীকার করে বলেন, সে বিষপান করলে আমরা তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এই বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) সাইরুল ইসলাম বলেন, এক গৃহবধুর মৃত্যুর সংবাদ শুনেছি। তবে সে কি আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করেছে লাশের ময়নাতদন্তের পর জানা যাবে।

এম/টাইমস/এফএম

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*