মিরসরাইয়ে তুণমূল প্রতিনিধি সম্মেলনে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন-‘কোন্দল ভুলে ঘরে ঘরে গিয়ে নৌকা প্রতীকে ভোট চাইতে হবে’


নিজস্ব প্রতিনিধি
আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেন, দলের মধ্যে কোন কোন্দল রাখা যাবে না। কোন্দল ভুলে ঘরে ঘরে গিয়ে নৌকা প্রতীকে ভোট চাইতে হবে। দেশ স্বাধীনের পরে আওয়ামীলীগ ১৮ বছর ক্ষমতায় ছিল। বাকি ৩০ বছর ছিল বিএনপি-জামায়াত ও স্বৈরাচাররা। কিন্তু ১৮ বছরে বাংলাদেশে যে পরিমাণ উন্নয়ন হয়েছে ৩০ বছরেও তা হয়নি। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আনতে হবে।
তিনি বৃহস্পতিবার (১২ জুলাই) বিকালে মিঠাছরা সাসা কমিউনিটি সেন্টারে দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত তৃণমূলে প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আওয়ামীলীগ নেতা খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লবের সঞ্চালনায় এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিডিএ সদস্য জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, আওয়ামীলীগ নেতা শেখ আনোয়ার হোসেন, বারইয়ারহাট কলেজের অধ্যক্ষ মো. আলমগীর, এএসএম সেলিম, নওশের উদ্দিন, আবুল হোসেন মিয়া, আবুল খায়ের, শামসুল হক, আবুল কালাম, ইন্দজীৎ দেওয়ানজী, শংকর নাথ, বিজয় রঞ্জন, ছাত্রলীগ নেতা এমরান হোসেন, আলা উদ্দিন মেম্বার, যুবলীগ নেতা সলিমুল্লাহ, ছাত্রলীগ নেতা আনিসুর রহমান, মাসুক উদ্দিন প্রমুখ।
মন্ত্রী আরো বলেন, ১৯৯৬ সালে শেখ হাসিনা কমিউনিটি ক্লিনিক চালু করেছিল। কিন্তু বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে তা বন্ধ করে দিয়েছে। আওয়ামীলীগ পুনরায় ক্ষমতায় এসে বন্ধ ক্লিনিকগুলো চালু করেছে। বর্তমানে বিভিন্ন ভাতাভোগীর সংখ্যা বৃদ্ধি করা হয়েছে। বর্তমানে নতুন করে ১০লাখ ভাতা ভোগী বাড়ানো হয়েছে। খাদ্য ও বিদ্যুতে দেশ আজ স্বয়ং সম্পূর্ণ। তিনি আরো বলেন, আমাদের মধ্যেও খন্দকার মোস্তাক রয়েছে। আপনারা তাদের থেকে সাবধান থাকবেন। দেশের উন্নয়নে সকল বিভেদ ভুলে নৌকা প্রতীকের জন্য ভোট চাইতে হবে।
এসময় উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন ভিপি, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়নসহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগের নেতৃবৃন্দ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গণপূর্তমন্ত্রী একইদিন সকালে দুর্গাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে প্রায় সাড়ে ৬৪ লাখ টাকা ব্যয়ে শহীদ মাহবুব আলম সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*