মিরসরাইয়ে নবজাগরণ সমাজকল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে নবজাগরণ সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) সকাল ১১ টায় সংগঠনের নিজ কার্যালয়ে ১৫০ টি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয় ।

সংগঠনের সাধারণ সম্পাদক আরেফিন হাসান তুহিনের সঞ্চালনায় ও সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ নাছির উদ্দীন নিজামী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মোঃ আবুল হাশেম। উপদেষ্ঠা বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সোলেমান ও মোঃ রেজাউল করিম সোহেল। এতে আরও সহযোগিতায় করেন মোঃ নজরুল ইসলাম,মোঃ মামুন,মোঃ ইমরান,মো নাহিদ,মোঃ রবিন,মো সাইফুলও আরো অনেকে।

সংগঠনের সভাপতি মোঃ সাইফুল ইসলাম বলেন, ১৫০ জন দরিদ্র ও অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরন করার জন্য যেসকল সদস্য উক্ত কাজে অর্থিক ও শারীরিক শ্রম দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি সংগঠনের পক্ষে কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন জানায়।ভবিষ্যতে ও তাদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে মত প্রকাশ করেন।

সাধারণ সম্পাদক সম্পাদক আরেফিন হাসান তুহিন বলেন, আমাদের এই আয়োজনে বেশি ভাগ আর্থিক সহযোগিতা করেছেন সংগঠনের প্রবাসী সদস্যবৃন্দ ও তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*