মিরসরাইয়ে বিয়ের ৫ মাসের মাথায় গলায় ফাঁস নিলেন লিজা


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে বিয়ের ৫ মাসের মাথায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আফসানা আক্তার লিজা (২৫) নামে এক গৃহবধু। বুধবার (৬ ডিসেম্বর) রাতে উপজেলার মিঠানালা ইউনিয়নের জিয়া উদ্দিন ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে প্রেরণ করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, চলতি বছরের ২ জুলাই সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের উত্তর বাগচতর এলাকার হুরমত খাঁ ভূঁইয়া বাড়ির নুরনবীর ছেলে জাবেদ ইকবালের সাথে লিজার বিয়ে হয়। বিয়ের পর থেকে ভালোই চলছিল তাদের সংসার। গত ১০ নভেম্বর মিরসরাইয়ের মিঠানালা ইউনিয়নের জিয়া উদ্দিন ভূঁইয়া বাড়িতে বেড়াতে আসে। এরপর আর স্বামীর বাড়ি যাননি। বুধবার রাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

লিজার ফুফাতো ভাই নুরুল আলম বলেন, আমার মামাতো বোন অনার্স শেষ করে মাস্টার্সে অধ্যায়নরত। গত ১০ নভেম্বর স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে। বুধবার রাত আনুমানিক ১টার দিকে রান্না ঘরের তীঁরের সাথে গলায় ফাঁস দিয়ে সে ঝুলতে থাকে। পরে তাকে ঘুমানোর কক্ষে না দেখে রান্নাঘরে গেলে দেহ ঝুলতে দেখা গেছে। তিনি আরো বলেন, স্বামীর সাথে কোন বিষয়ে মনোমালিন্য চললে শুনেছি। তবে এতবড় সীদ্ধান্ত কেন নিয়েছে বুঝতেছিনা। আমি এখন তার মরদেহ নিয়ে চমেকে রয়েছি।

লিজার স্বামী জাবেদ ইকবাল বলেন, আমি বৃহস্পতিবার ভোর ৪টার দিকে খবর পাই আমার স্ত্রী তার বাবার বাড়িতে গলায় ফাঁস দিয়ে মারা গেছে। শুনে তো অবাক, হটাৎ কেন এমন কাজ করলো। আমার সাথে সর্বশেষ একদিন আগে মোবাইলে কথা হয়েছে। দুএকদিনের মধ্যে আমাদের বাড়িতে নিয়ে আসার কথা ছিল। আমার সাথে মাঝে মধ্যে রাগারাগি হলেও আবার ঠিক হয়ে যেত।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম আরমান বলেন, খবর নিয়ে আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তবে আমরা যাওয়ার আগে ঝুলানো অবস্থা থেকে মরদেহ নিচে নামিয়ে ফেলা হয়। তিনি আরো বলেন, মরদেহের গলায় কালো দাগ ও হাতের কবজিতে কাটা দাগ রয়েছে। পরিবারের সাথে কথা বলে বা পারিপাশি^ক অবস্থা দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে। মরদেহের ময়নাতদন্তের জন্য চমেক মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে শতভাগ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*