মিরসরাইয়ে মাছ না দেওয়ায় জেলের উপর হামলা


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে মাছ না দেওয়ায় এক জেলের উপর হামলার অভিযোগ উঠেছে স্থানীয় নুরনবী প্রকাশ কাবিলা (২৫) নামে এক সন্ত্রাসীর বিরুদ্ধে। সোমবার (১২ জুন) সকাল সাড়ে ৫ টার সময় উপজেলার সাহেরখালী ইউনিয়নের বসুন্ধরা ৩ নং রাস্তার উপর এ হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় ভূক্তভোগী সুজিৎ জল দাশ (৫০) মঙ্গলবার দুপুরে মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্ত নুরনবী প্রকাশ কাবিলা সাহেরখালী ইউনিয়নের ১নং ওয়ার্ডের নোয়াপাড়া এলাকার মকছুদ আহাম্মদ মিয়ার বাড়ির মকছুদ আহাম্মদ প্রকাশ মিয়ার পুত্র। ভূক্তভোগী সুজিৎ জলদাশ মঘাদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জল দাশপাড়া এলাকার মৃত ললিত মোহন জল দাশের পুত্র।

ভূক্তভোগী সুজিৎ জল দাশ বলেন, আমি একজন মাছ ব্যবসায়ী। প্রতিদিন সাগর থেকে মাছ ধরে বাজারে বিক্রি করে পরিবারের জন্য জীবিকা নির্বাহ করে থাকি। নুরনবী প্রকাশ কাবিলা প্রায় সময় আমার থেকে মাছ নিয়ে টাকা না দিয়ে চলে যায়। মাছের টাকা চাইলে আমাকে গালিগালাজ ও বিভিন্ন ধরণের হুমকি দিতো। সর্বশেষ গত সোমবার (১২ জুন) সকালে আমি মাছ বিক্রি করে বাড়িতে চলে যাচ্ছি। এসময় নুর নবী আমার কাছে মাছ চাইলে আমি বলি মাছ নাই। তখন সে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। গালিগালাজের বিষয়ে জানতে চাইলে তখন আমাকে গাছের লাঠি দিয়ে আমাকে এলোপাতাড়ি মারধর এবং শরীরের বিভিন্ন জায়গায় কিল, ঘুষি মারে। এতে আমার বাম হাত ভেঙ্গে যায়। আমার চিৎকার শুনে স্থানীয়রা এসে উদ্ধার করে আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মঘাদিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সদস্য মো. ইউনুছ বলেন, সুজিৎ জলদাশের কাছে নুরনবী মাছ চেয়েছিলেন। সে মাছ আগে অন্যত্র বিক্রি করে ফেলায় তাকে দিতে পারেনি। এরপর তার উপর চড়াও হয় সে।

এ বিষয়ে অভিযুক্ত নুরনবী প্রকাশ কাবিলার ব্যক্তিগত মুঠোফোনে একাধিকবার কল করেও সংযোগ স্থাপন করা যায়নি।

এ বিষয়ে মিরসরাই থানার ডিউটি অফিসার (দায়িত্বরত কর্মকর্তা) সহকারি উপ-পরিদর্শক জসীম উদ্দিন বলেন, মারধরের বিষয়ে সুজিৎ দাশ থানায় লিখিত একটি অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*