মিরসরাইয়ে লায়ন্স ক্লাবের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির


মিরসরাই প্রতিনিধি
লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাই ও খুলশীর উদ্যোগে, লায়ন ডাক্তার এস এ ফারুকের সার্বিক সহযোগিতায়, ক্লিফটন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর কামাল উদ্দিন চৌধুরীর আর্থিক সহযোগিতায় বিনামূল্যে চক্ষু শিবির ও ডায়াবেটিস পরীক্ষা করা হয়েছে। শনিবার (২২সেপ্টেম্বর) উপজেলার ওছমানপুর ইউনিয়নে ডা. এস এ ফারুকের বাড়িতে দিনব্যাপী এই চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রামস্থ মিরসরাই এসোসিয়েশনের সভাপতি ও লায়ন্স ক্লাব মিরসরাইয়ের পরিচালক লায়ন তাহের আহম্মদ, লায়ন্স ক্লাব মিরসরাইয়ের সাবেক সভাপতি লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল, বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন ডা. এসএ ফারুক, লায়ন্স ক্লাব মিরসরাইয়ের সভাপতি লায়ন ইলিয়াস সিরাজী, সাধারণ সম্পাদক লায়ন মঈন উদ্দিন মনি, লায়ন রাশেদা আক্তার মুন্নি, মোঃ আজিজ চৌধুরী, মোঃ তসলিম, লায়ন ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, লায়ন ফেরদৌস কবির মিশু, লিও জাহিদুল ইসলাম, লিও তরিকুর রহমান, লিও রাজি পাল, রিও কেফায়েত উল্লাহ।
লায়ন্স ক্লাব মিরসরাইয়ের সাবেক সভাপতি লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল জানান, চিকিৎসা শিবিরে ৬শ রোগীকে চক্ষু পরীক্ষা, ৩শ রোগীকে ডায়াবেটিক সনাক্ত করন ও ৭০ জন রোগীকে চট্টগ্রাম নিয়ে চক্ষু অপারেশন করার জন্য বাচাই করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*