মিরসরাইয়ে সাড়ে ৭ শতাধিক এতিম ও দরিদ্র শিক্ষার্থী পেল জিয়া উদ্দিন সিআইপির ঈদ উপহার

নিজস্ব প্রতিনিধি

মিনহাজুল হাসান আসিফ। মা-বাবা হারা এতিম এই শিশুটি পড়াশোনা করে ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামের আল মাদরাসাতু আবু হুরায়রা (রা:) মাদ্রাসায় নুরানী দ্বিতীয় শ্রেনীতে। সেও মোহাম্মদ জিয়া উদ্দিন সিআইপির ঈদ উপহার হিসেবে আর্থিক অনুদান পেয়েছেন। আসিফের মতো মা-বাবাহীন এতিম পূর্ব মায়ানী জামেয়াতুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র ওমায়েরও মোহাম্মদ জিয়া উদ্দিন সিআইপির ঈদ উপহার পেয়ে মহা খুশি। মিরসরাই উপজেলায় ৩০ টি মাদ্রাসার এতিম ও দরিদ্র সাড়ে ৭ শতাধিক শিক্ষার্থী ঈদ উপহার পেয়েছেন।

জিয়া উদ্দিন সিআইপির পক্ষে এতিম ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ তুলে দেন মিরসরাই সমিতি সংযুক্ত আরব আমিরাতের যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম ও চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মেজবাউল করিম সোহেল। এসময় বিভিন্ন মাদ্রাসা প্রতিষ্ঠান ও মাদ্রাসা ক্যাম্পাস মসজিদে জিয়া উদ্দিন সিআইপির মা ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুর মাউন্ড এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ফাতেমা বেগমের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

মোহাম্মদ জিয়া উদ্দিন সিআইপি বলেন, সবাই শিক্ষা প্রতিষ্ঠানে আর্থিক অনুদান প্রদান করে থাকেন। কিন্তু আলাদাভাবে এতিম ও দরিদ্র শিক্ষার্থীদের কোন অনুদান দেয় না। সেই চিন্তাভাবনা থেকে উপজেলার ৩০ টি মাদ্রাসার সাড়ে ৭ শতাধিক শিক্ষার্থীকে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ তুলে দিয়েছি। ইনশাল্লাহ আগামী দিনগুলোতেও এতিম ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে থাকার চেষ্টা করবো।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*