মিরসরাইয়ে স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি সভা


নিজস্ব প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম উত্তর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে মিরসরাইয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. মামুন উদ্দিন এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।
প্রধান আলোচন হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম উত্তর জেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এরাদুল হক নিজামী ভুট্টু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল ভূঁইয়া।
প্রধান আলোচকের বক্তব্যে এরাদুল হক নিজামী ভুট্টু বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম উত্তর জেলা শাখার সম্মেলন অত্যন্ত ঝাঁকজমক ভাবে করা হবে। দলের জন্য নিবেদিত, অতীতে রাজপথে ছিলেন, মাদক-চাঁদাবাজী সহ অন্যায় কার্যক্রমে জড়িত নয় এমন স্বচ্ছ ব্যক্তিকে সম্মেলনের মাধ্যমে নির্বাচিত করা হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বৃহত্তর চট্টগ্রামের আওয়ামী রাজনীতির অভিভাবক বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। তাই সম্মেলন সফল করতে মিরসরাই থেকে সকল নেতাকর্মীকে স্বতঃস্পূর্তভাবে অংশগ্রহণের জন্য তিনি আহ্বান জানান।
প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনকে সফল করার জন্য আওয়ামী লীগ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। সম্মেলনে দলের জন্য নিবেদিত ও দুঃসময়ে রাজপথে ছিলো এমন নেতৃত্ব উঠে আসবে বলে আমরা মনে করি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যাতে মিরসরাইতে কোন অরাজকতা, নৈরাজ্য করতে না পারে সেজন্য আওয়ামী লীগের নেতৃত্বে যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ সকল অঙ্গসংগঠনকে ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকতে হবে। রাজপথে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে বলে তিনি মন্তব্য করেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*