মিরসরাইয়ে ৮’শ রোগীকে বিনামূল্যে চক্ষু সেবা প্রদান


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে ৮’শ রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) লায়ন্স ইন্টারন্যাশানাল ৩১৫/বি-৪ বাংলাদেশের সাবেক জেলা গর্ভনর লায়ন প্রফেসর এমডিএম কামাল উদ্দিন চৌধুরী পিএমজেএফ এর সৌজন্যে এ সেবা প্রদান করা হয়। এসময় রোগীদের সার্বিক সহযোগীতা করে লায়ন্স ক্লাব অব চিটাগং মিরসরাই, লায়ন্স ক্লাব অব চিটাগং খুলশী ও বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার।


উপজেলার ওচমানপুর ইউনিয়নের পাতাকোট গ্রামে ডা. এসএ ফারুকের বাড়িতে এই চিকিৎসা সেবা দেয়া হয়। এসময় রোগীদের মাঝে বিনামুল্যে ২’শ টি চশমা ও ৬০ হাজার টাকার ঔষধ প্রদান করা হয়। উপস্থিত রোগীদের মধ্য থেকে ১৫০ জন রোগীকে বিনামুল্যে চোখের অপারেশনের জন্য মনোনীত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের ব্যবস্থাপক লায়ন ডা. এসএ ফারুক, জোনাল চেয়ারপার্সন এবং লায়ন্স ক্লাব চট্টগ্রাম মিরসরাইয়ের চেয়ারপার্সন লায়ন তাহের আহম্মেদ, মিরসরাই ডায়াবেটিক সেন্টারের পরিচালক ডা. আহমেদ মঈনুল, লায়ন্স ক্লাব চিটাগং মিরসরাইয়ের পরিচালক ও জোনাল চেয়ারপার্সন এজেডএম সাইফুল ইসলাম টুটুল, লায়ন্স ক্লাব চট্টগ্রাম মিরসরাইয়ের সভাপতি লায়ন ইলিয়াছ সিরাজী, লায়ন মাঈন উদ্দিন, শান্তিনীড় সভাপতি লায়ন আশরাফ উদ্দিন সোহেল, লিও ক্লাব অব চট্টগ্রাম মিরসরাই, লিও ক্লাব অব চিটাগাং খুলশী ও লিও ক্লাব অব হিলভিউ’র সদস্যরা উপস্থিত ছিলেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*