মিরসরাই ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ইঞ্জি. মোশাররফ ‘তারেক জিয়ার নির্দেশে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা করা হয়’


নিজস্ব প্রতিনিধি
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে তারেক জিয়ার নির্দেশে গ্রেনেড হামলা করা হয়েছে। তাকে লন্ডন থেকে দেশে এনে বিচার করা হবে। তার মা খালেদা জিয়া এতিমের টাকা মেরে খাওয়ার কারণে তার জেল হয়েছে। ১৯৯৬ সালে ২১ বছর পর আমরা ক্ষমতায় আসি। যোগ্য নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে ২১ বছর পর ক্ষমতায় আসে বাংলাদেশের বৃহত্তম দল আওয়ামীলীগ। এদেশের জন্য ইতিপূর্বে যারা ক্ষমতায় ছিল তারা কিছুই করেনি। বিএনপি-জামায়াত ও জাতীয় পার্টি ৩০ বছর ক্ষমতায় থাকলেও দেশের ততটুটু উন্নয়ন তারা করেনি। আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। শনিবার (২ নভেম্বর) মিরসরাই উপজেলার মিঠাছরা সাসা কমিউনিটি সেন্টারে ৯ নম্বর মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।


ইঞ্জিনিয়ার মোশাররফ আরো বলেন, এশিয়ার সর্ববৃহত শিল্পনগরী হচ্ছে মিরসরাইয়ে। মিরসরাইকে আজ সারা বিশ্ব চিনে। বঙ্গোপসাগরের কোল ঘেঁষে জেগে উঠা খাস চর এখন স্বর্ণের চরে পরিণত হয়েছে। এই চরে শিল্পায়ন হলে মিরসরাইয়ের আর কেউ বেকার থাকবে না, তবে যারা অলস তারাই শুধু বেকার থাকবে। ৩০ হাজার একর জমিতে নির্মানাধীন এই শিল্পনগরীর নামকরণ করা হয়েছে জাতীর জনক বঙ্গবন্ধুর নামে। মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রবিউল হোসেন রবির সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল বাশার ফারুকের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল, মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আনোয়ার চৌধুরী বাহার, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য খোরশেদ আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মিরসরাই পৌরসভার সাবেক মেয়র এম শাহজাহান, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান উদ্দিন ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর ভূঁইয়াসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ যুবলীগ নেতৃবন্দ। এসময় উপজেলা ও জেলার আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে ২য় অধিবেশনে কাউন্সিলরদের সর্বসম্মতিতে উপজেলা আওয়ামী লীগের সদস্য শামসুল আলম দিদারকে সভাপতি ও সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। একইদিন বিকেলে মিরসরাই সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পৌরসভা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে পৌরসভার মেয়র মোঃ গিয়াস উদ্দিনকে পুনরায় সভাপতি ও জাফর উদ্দিনকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*