মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য হলেন রুবেল

নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য মনোনিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ উদ্যেক্তা মোঃ মোজাম্মেল হোসেন রুবেল। রোববার (২ জুলাই) উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন দলীয় প্যাডে স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্যটি জানান। মোজাম্মেল হোসেন রুবেল উপজেলার ১০নং ‍মিঠানালা ইউনিয়নের পূর্ব মিঠানালা গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন।

বিজ্ঞপ্তিতেত জানানো হয়েছে, মিরসরাই উপজেলা আওয়ামী লীগের বর্তমান কার্যকরি কমিটির সদস্য নুরুল আমিন ডিপটির মৃত্যুতে পদটি শুন্য হয়। উক্ত পদে মিরসরাই মাটি ও মানুষের প্রিয় নেতা, সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির নির্দেশক্রমে মিঠানালা ইউনিয়নস্থ মোজাম্মেল হোসেন রুবেলকে উক্ত সদস্য পদে পদায়ন করা হলো।

মোজাম্মেল হোসেন রুবেল বলেন, আমাকে মিরসরাই উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য মনোনিত করায় প্রিয় নেতা, আমাদের অভিবাবক, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের প্রতি কৃতজ্ঞ। উনি এবং উনার সুযোগ্য পুত্র, মাহবুব রহমান রুহেল ভাইয়ের দিক-নির্দেশনা মোতাবেক এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী ও সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়ার পরামর্শে দলের জন্য সব সময় কাজ করে যাবো।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*