মিরসরাই প্রেসক্লাবে চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের মতবিনিময়


নিজস্ব প্রতিনিধি :
মিরসরাই প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আওয়ামীলীগ নেতা এনায়েত হোসেন নয়ন। সোমবার (২১ অক্টোবর) রাত ৮টায় উপজেলা সদরে কাশেম শপিং সেন্টারের ৪র্থ তলায় প্রেসক্লাব কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন রাজনৈতিক বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন, মিরসরাই প্রেসক্লাবের সভাপতি মো. নুরুল আলম, সাবেক সভাপতি শারফুদ্দীন কাশ্মীর, সিনিয়র যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ভূঁইয়া, কোষাধ্যক্ষ মোহাম্মাদ ইউসুফ, প্রচার সম্পাদক আজিজ আজহার, করেরহাট ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য শহীদ উল্লাহ, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদ উদ্দিন, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহাব উদ্দিন ও উপজেলা যুবলীগের সদস্য আনোয়ার হোসেন রানা প্রমুখ।
সম্প্রতি চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন গোল্ডকাপ টুর্ণামেন্টের মধ্য দিয়ে উপজেলায় ব্যাপক আলোচনায় ছিলেন আ’লীগ নেতা এনায়েত হোসেন নয়ন। যেখানে চট্টগ্রাম, ফেনী ও খাগড়াছড়ি জেলার বিভিন্ন ফুটবল দল অংশগ্রহণ করে। এছাড়াও তিনি করেরহাট ইউনিয়নের মাদকের বিরুদ্ধে বিভিন্ন অভিযান ও কর্মসূচী নিয়মিত পালন করে আসছেন।
এছাড়াও তিনি স্বেচ্ছাসেবী সংগঠন উদয়ন ক্লাব, অভিযান ক্লাব, শান্তিনীড়, মিরসরাই এসোসিয়েশন, করেরহাট গণিয়াতুল উলুম হোসাইনিয়া মাদরাসা, হাবিলদারবাসা অঙ্করেরনেছা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন। করেরহাট ইউনিয়ন পরিষদের অটিজম শিশুদের জন্য ব্যক্তিগত উদ্যোগে নাবিল বিশেষ চাহিদা সম্পন্ন স্কুল প্রতিষ্ঠা করেছেন। ক্ষুদ্র নৃগোষ্ঠীদের শিক্ষার জন্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্কুল প্রতিষ্ঠা করেছেন।


এসময় এনায়েত হোসেন নয়ন বলেন, আমি ছাত্র জীবন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হই। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে স্বৈরাচার বিরোধী আন্দোলন থেকে শুরু করে এখনো পর্যন্ত দলীয় সকল কর্মসূচী পালনে রাজপথে সক্রিয় আছি। বিগত ইউনিয়ন নির্বাচনে করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হই। নির্বাচিত হওয়ার পর থেকে বর্তমান আওয়ামীলীগ সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড প্রত্যেকটি ওয়ার্ডে বাস্তবায়ন করেছি। যা অনেকটাই দৃশ্যমান। এছাড়া উপজেলা আওয়ামী লীগের বিগত কাউন্সিলে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকে দলীয় সকল কর্মসূচীতে অংশগ্রহণ করেছি।
তিনি আরো বলেন, দলকে সু-সংগঠিত ও বৃহৎ পরিসরে জনগণের সেবা করতে আসন্ন উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে আমি সাধারণ সম্পাদক পদে প্রার্থী হবো। বৃহত্তর চট্টগ্রামের অভিভাবক বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’র স্বপ্নের আধুনিক ও পরিকল্পিত মিরসরাই গঠনে কাজ করবো। তারুণ্যের অহংকার আইটি বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেলের ভিশন মাদকমুক্ত মিরসরাই ও দক্ষ জনশক্তি গঠনে সচেষ্ট থাকবো। আমি আশা করছি দলের সিনিয়র নেতৃবৃন্দ ও কাউন্সিলরগণ আমার অতীত কর্মকান্ড বিবেচনা করে আমাকে যথাযথভাবে মূল্যায়িত করবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*