যুবলীগ নেতা মোস্তফার কবর জেয়ারত শেষে পরিবারের সাথে দেখা করার সময় গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ ‘নেশাগ্রস্থ ছাড়া স্বাভাবিক কেউ এমন নৃশংস হত্যাকান্ড ঘটাতে পারেনা’

নিজস্ব প্রতিবেদক…

গৃহায়ন ও গনর্পত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গত ৭ মে রাতে সন্ত্রাসীদের হাতে খুন হওয়া যুবলীগ নেতা গোলাম মোস্তফার কবর জেয়ারত করেছেন। বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যায় কবর জেয়ারত শেষে তার বাড়িতে গিয়ে পবিারের খোঁজ খবর নেন। তার ছেলে মেয়েদের বুকে জড়িয়ে ধরে আবেগ আপ্লুত হয়ে পড়েন। এসময় তিনি বলেন, নেশাগ্রস্থ ছাড়া কোন সুস্থ মস্তিস্কের মানুষ এমন জনগন্য নৃশংস হত্যাকান্ড ঘটাতে পারেনা। যারা মাদকদ্রব্য বিক্রি এবং সেবন করে তাদের নির্মুল করতে হবে। এই ছোট দুটি শিশু অকালে এতিম হয়ে গেলো। তিনি অনতিবিলম্বে খুনের সাথে জড়িতের দ্রুত গ্রেপ্তারের জন্য জোরারগঞ্জ থানার ওসিকে নির্দেশ দেন। তিনি আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দকে নিহত গোলাম মোস্তফার পরিবারের পাশে দাঁড়ানোর জন্য বলেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মহিউদ্দিন রাশেদ, মিরসরাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আতাউর রহমান, বারইয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, সাধারণ সম্পাদক মোঃ শেখ সেলিম, সাংগঠনিক সম্পাদক ডা. জামাল উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সভাপতি হেদায়েত উল্লাহ, ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন ভূঁইয়া, আবদুল্লাহ আলম মামুন সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ৭ মে রাতে উপজেলার করেরহাট বাজার থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে উঠানে গেলে তাকে দা দিয়ে কুপিয়ে খুন করা হয় করেরহাট ইউনিয়ন যুবলীগের সহসভাপতি গোলাম মোস্তফাকে।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*