স্কুল শিক্ষার্থী আরমান হত্যা-খুনিদের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর শিক্ষার্থী আরমান হোসেন রুবেল হত্যার প্রতিবাদ ও খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, প্রাক্তন শিক্ষার্থী ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা অংশ নেন।
সহকারি শিক্ষক প্রবাল ভৌমিকের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, সহকারি প্রধান শিক্ষক আবুল হোসেন, দৈনিক সমকালের মিরসরাই প্রতিনিধি বিপুল দাশ, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদুল হাসান রাবিব, ১০ম শ্রেণীর শিক্ষার্থী জান্নাতুল ইসলাম পায়েল প্রমুখ।
বক্তারা বলেন, আরমান হোসেন রুবেল একটি শান্তশিষ্ট ছেলে ছিল। তার এভাবে চলে যাওয়া মেনে নেয়া যায় না। যারা এই নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িত তাদের দ্রুত চিহিৃত করে আইনের আওতায় আনতে হবে। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়ে তার সহপাঠিরা।


উল্লেখ্য: গত ১১ জুন দিবাগত রাত সাড়ে ৮টার নাগাদ আরমান হোসেন রুবেল উপজেলার মিঠানালা ইউনিয়নের সুফিয়া বাজার এলাকা থেকে নিখোঁজ হন। নিখোঁজের ৭ দিন পর গত ১৭ জুন বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরের মিরসরাই অংশের সুপারডাইক এলাকায় থেকে হাতবাঁধা অবস্থায় খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী আরমান হোসেন রুবেলের কঙ্গাল মরদেহ উদ্ধার করেছে চট্টগ্রামের কুমিরা নৌ পুলিশ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*