হিতকরীর সফল হবার গল্প ও ক্যারিয়ার ডেভেলপমেন্ট অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি
বিশিষ্ট ব্যাক্তিদের সাফল্যের স্মৃতিচারণ নিয়ে বিশেষ ঈদ পুনর্মিলনী সভা “সফল হবার গল্প” এবং প্যারেন্টিং ও ক্যারিয়ার ডেভেলপমেন্ট নিয়ে উন্মুক্ত প্রশ্নোত্তর পর্বের ৫ম তম অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৩আগস্ট) রাত ৮টায় মিরসরাইয়ের স্বনামধন্য সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিতকরীর আয়োজনে হিতকরী পাঠগৃহ সংলগ্ন নলেজ টাচ কোচিং সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

হিতকরী সভাপতি নিয়াজুল ইসলাম নয়নের সভাপতিত্বে এবং নির্বাহী পরিষদের সদস্য নুরুচ্ছালাম ভুঁইয়া ফোরকানের সঞ্চালনায় এসময় সাফল্যের স্মৃতিচারণ ও ক্যারিয়ার ডেভেলপমেন্ট নিয়ে মুক্ত আলোচনা করেন মিরসরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, নিখাদ ওয়েল ফেয়ার এন্ড কমিউনিটির চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যাবসায়ী জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সাউথ আফ্রিকা প্রবাসী মো. কামাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী মমিনুল ইসলাম, হিতকরীর প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল ইসলাম রয়েল।

এসময় বক্তারা কিভাবে সফল হয়ে আজকে মানুষের দোরগোড়ায় পৌঁছেচেন এবং কি করে নিজের ক্যারিয়ার ডেভেলপমেন্ট করা যায় সে বিষয়গুলো নিয়ে আলোচনা করেন। এবং স্রোতাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এসময় স্বেচ্ছাসেবী সংগঠন হিতকরীকে ধন্যবাদ জানান এমন সুন্দর একটি প্রোগ্রাম আয়োজন করার জন্য।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*