মিরসরাইয়ে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ
নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে ১১নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার ও ছাত্রলীগ কর্মীদের উপর সন্ত্রাসী হামলা, গুলিবর্ষনের ঘটনায় বিক্ষোভ মিছিল- প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৮ জুন) বিকেলে মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে আবুতোরাব বাজারে এসব কর্মসূচি পালন করা হয়েছে।
প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির নেতৃত্বে মিরসরাইয়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ঐক্যবদ্ধ। বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারের জন্য আমরাই যথেষ্ট। এখানে রাজনীতি করতে হলে দলীয় গঠনতন্ত্র মেনে করতে হবে। যুবলীগ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন। সম্প্রতি যুবলীগের কেন্দ্রীয় সদস্যের নাম দিয়ে মিরসরাইতে এলিট অপরাজনীতির চেষ্টা করছে। তার নেতৃত্বে শনিবার বিকেলে উপজেলার মিয়াপাড়া এলাকায় আওয়ামী লীগ নেতা ও মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার সহ ছাত্রলীগ কর্মীদের উপর হামলার ঘটনা ঘটে। এসময় ৫-৬ জন ছাত্রলীগের কর্মী আহত হয়েছে। কয়েকটি গাড়ি ভাংচুর করা হয়েছে। এলিট প্রকাশ্যে আওয়ামী লীগ-ছাত্রলীগ কর্মীদের উপর গুলি ছুঁড়ে। গুলি জব্দ করে তাকে গ্রেপ্তারের জন্য দাবী জানাচ্ছি। আগামীতে এলিট যেখানে কর্মসূচী করতে যাবে সেখানে তাকে প্রতিহত করা হবে। তাকে আর ছাড় দেওয়া হবে না।


মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফায়েল উল্ল্যা চৌধুরী নাজমুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন মিলনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, মিরসরাই পৌরসভা মেয়র গিয়াস উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, মায়ানী ইউনিয়নের চেয়ারম্যান কবির আহমেদ নিজামী, খৈয়াছরা ইউনিয়নের চেয়ারম্যান মাফজুলুল হক জুনু, ইছাখালী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল মোস্তফা, সাহেরখালী ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, জোরারগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার, উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়া, মিঠানালা ইউনিয়ন যুবলীগ সভাপতি আবু নোমান, মঘাদিয়া যুবলীগের সভাপতি তোফাজ্জেল হোসেন চৌধুরী মাসুদ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা প্রমুখ। কর্মসূচিতে জনপ্রতিনিধি, উপজেলা ১৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতিবাদ সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*