জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় সেরা


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতায় মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয় প্রথম স্থান অর্জন করেছে। প্রতিযোগিতায় ১ম পুরস্কার ক-গ বিভাগে ২২ টি, ২য় পুরস্কার ক-গ বিভাগে ২২ টি, ৩য় পুরস্কার ক-গ বিভাগে ২১ টি পুরুষ্কার অর্জন করে বিদ্যালয়টি।
বৃহস্পতিবার (১৩ জুলাই) প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার ও মিরসরাই উপজেলা জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার সভাপতি মাহফুজা জেরিন। এ সময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান,
মিরসরাই উপজেলা শিক্ষা অফিসার ও মিরসরাই উপজেলা জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার সদস্য সচিব একেএম ফজলুল হক, মিরসরাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক নিজামী।

মারুফ মডেল ও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ নাজিম উদ্দিন জানান, জাতীয় শিশু পুরস্কার বিতরণে আমাদের বিদ্যালয় উপজেলা প্রথম স্থান অর্জন করেছে। ভালো ফলাফলের পাশাপাশি অত্র বিদ্যালয় বিভিন্ন জাতীয় দিবস উপলক্ষে উপজেলা ও জেলা প্রশাসন আয়োজিত সবগুলো প্রতিযোগিতায় মেধার স্বাক্ষর রাখছে। ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় থাকবে বলে আশাবাদী।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*