উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি নেতা রুবেলকে কুপিয়ে জখম


নিজস্ব প্রতিনিধি
বিরোধের জেরে মিরসরাইয়ে রুবেল হোসেন নামে উপজেলা ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। সোমবার (১০আগষ্ট) পৌরসদরের তিন’শ গজ উত্তরে অছিমিয়া ব্রিজের উপর এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদরের একটি হাসপাতালে চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পথে তার উপর আবারও হামলা চালায় সন্ত্রাসীরা। রুবেল হোসেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি।
রুবেল হোসেনের মামা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজ-উদ-দৌলা জানান, রুবেলকে কুপিয়ে আহত করার খবর পেয়ে তিনি সেবা হাসপাতালে ছুটে যান। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো পথে কিছু ছেলে লাঠিসোটা নিয়ে আবারও হামলা করে। পরে খবর পেয়ে পুলিশ এসে আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এখনও সে শঙ্কামুক্ত নন বলে জানান তিনি। তবে কি কারণে কারা হামলা চালিয়েছে সে সম্পর্কে তিনি কিছু বলতে পারেননি।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন জানান, ছাত্রলীগ নেতা রুবেলের উপর হামলার একটি খবর শুনেছি। তবে হামলার কারন সম্পর্কে কিছু জানতে পারিনি। এই হামলার ঘটনা খুবই দুঃখজনক। হামলার কারন ও জড়িতদের চিহিৃত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী জানান, মমতাজুল রুবেলের উপর হামলার কারন ও জড়িতদের চিহিৃত করতে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। আগামী ১সপ্তাহের মধ্যে তাদেরকে প্রতিবেদন পেশ করতে বলা হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনী ও সাংগঠনিক শাস্তিমুলক ব্যবস্থা নেয়া হবে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান, হামলা খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে রুবেলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে কেউ থানায় লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আমরা আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*