করেরহাট থেকে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার


নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ের করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশের সদস্যরা।

শুক্রবার ( ২৪ জুলাই) মধ্যরাতে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূইয়ার আইজিপি ব্যাজ (বার) নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, করেরহাট ইউপির পশ্চিম জোয়ার এলাকার কাটাগাং রাস্তায় গরু বেপারী মমিনুল হকের বাড়ীর দক্ষিণ পাশে রাস্তার উপর ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ডাকার দলের সদস্যরা। গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশ ৫ জন ডাকাত গ্রেফতার করা হয়।যাদের মধ্যে অন্যতম মোঃ আক্তার হোসেন (২৯), পিতা-মফিজ উদ্দিন,মাতা-সামছুনাহার,সাং-উত্তর সোনাপাহাড়, কামরুল (২৮), পিতা-রহিম, সাং-খিলমুরারী (কালাম ড্রাইভারের বাড়ী), আবুল হাশেম (৩৩), পিতা-আবুল কাশেম, মাতা-লেমনা খাতুন, সাং-উত্তর সোনাপাহাড় (ভাইস চেয়ারম্যান/আবুল চৌকিদার বাড়ী),সর্ব থানা-জোরারগঞ্জ, জেলা-চট্টগ্রাম,মোঃ সুমন (২৮), পিতা-মৃত ছবুর তালুকদার, মাতা- নাছিমা বেগম, সাং-কুমারখালী, থানা-মোরেলগঞ্জ, জেলা- বাগেরহাট, বর্তমান-বদির কলোনী, পৌরসভা ৪নং ওয়ার্ড, থানা-সীতাকুন্ড, জেলা-চট্টগ্রাম,মোঃ ওমর ফারুক (৩২), পিতা- মৃত আবুল বশর, মাতা-রুবিনা বেগম, সাং-লেমুয়া (বেপারীকোনা), থানা- ফেনী সদর, ফেনী, বর্তমান সাং- খিলমুরারী (মোঃ বাবুল এর মেয়ের জামাই), থানা- জোরারগঞ্জ, জেলা-চট্টগ্রাম।

এসময় তাদের কাছ ২ রাউন্ড কার্তুজ, ৫টি কিরিচ, ৩টি লোহার রড উদ্ধার করা হয়। উক্ত আসামীদের বিরুদ্ধে অস্ত্র আইন এবং ডাকাতির প্রস্তুতি মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*