দক্ষতা ও কর্ম তৎপরতায় ১৯৩টি ইউনিয়নের মধ্যে তৃতীয় করেরহাট

নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ের ১নং করেরহাট ইউনিয়ন পরিষদ ২০১৭-১৮ অর্থবছরে দক্ষতা ও কর্মতৎপরতা মূল্যায়নের ভিত্তিতে জেলা পর্যায়ে ১৯৩টি ইউনিয়নের মধ্যে ৩য় স্থান অর্জন করেছে। স্থানীয় সরকার বিভাগের উপসচিব ও প্রধান হিসাব রক্ষক কর্মকর্তা মোহাম্মদ তানভীর সিদ্দিকীর এই অর্জনের জন্য স্থানীয় সরকার বিভাগ থেকে উপহার স্বরুপ ৮৫ হাজার টাকা দিয়েছেন। মঙ্গলবার (২৩ জুন) চিটি দিয়ে বিষয়টি অবহিত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

এই বিষয়ে করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, এটি আমার অর্জন নয়। এটি মিরসরাইয়ের অভিবাবক সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও তার সুযোগ্য পুত্র বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেলের অর্জন। আমার প্রিয় নেতা ও তার সুযোগ্য পুত্রের সার্বিক সহযোগিতায় আমি এলাকার উন্নয়ন করতে পেরেছি। তাই আমি এই অর্জন আমাদের প্রিয় নেতা ও তার সুযোগ্য পুত্রকে উৎসর্গ করলাম।

এই বিষয়ে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন বলেন, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন খুব সক্রিয়। ইতিমধ্যে ওই ইউনিয়ন পরিষদ ১৯৩টি ইউনিয়নের মধ্যে কর্মদক্ষতায় তৃতীয় স্থান অর্জন করেছে। তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*