মিরসরাইয়ে নতুন করে ৮ জনের করোনা সনাক্ত


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে ৪ পুলিশ সদস্য সহ নতুন করে আরো ৮ জনের করোনা সনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাঠানো নমুনা পরীার ফলাফলে করোনা ভাইরাস (কোভিড- ১৯) ‘পজিটিভ’ শনাক্ত হয়।
শনিবার (২০ জুন) চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব থেকে উল্লেখতি নতুনা পরীার রিপোর্ট ‘পজিটিভ’ আসার বিষয়টি নিশ্চিত করা হয়।

নতুন শনাক্ত হওয়া ৮ জনের মধ্যে ৪ জন পুলিশ সদস্য। দুইজন জোরারগঞ্জ থানার বয়স যথাক্রমে ৪৫ ও ২২ বছর। দুইজন মিরসরাই থানার বয়স যথাক্রমে ৪২ ও ২৬ বছর। বাকী তিন জন ১৬ নং সাহেরখালী ইউনিয়নের ৩ নং গজারিয়া ওয়ার্ডের হাসু মুহুরী বাড়ির বাসিন্দা। তারা দুইজন নারী ও একজন শিশু এবং বয়স যথাক্রমে ৩২, ২৭ ও ৮ বছর। অপর একজন ২৮ বছর বয়সের পুরুষ ও তিনি একজন চিকিৎসক, তার বাড়ি বারইয়ারহাটে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডা. মিজানুর রহমান জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি টিম গত ১৫ জুন কয়েকজনের নমুনা সংগ্রহ করার পর গতকাল ২০ জুন রাতে ৮ জনের ‘পজিটিভ’ শনাক্ত হয়। তাদের চারজন পুলিশ সদস্য, একজন চিকিৎসক ও বাকী দুইজন একই বাড়ির নারী, একজন শিশু রয়েছে। আক্রান্ত সবাই ‘হোম কোয়ারেন্টাইন’ -এ আছেন। তবে ‘করোনা পজিটিভ’ শনাক্ত হওয়ার পর সবাইকে “হোম আইসোলেশন” -এ থাকতে হবে, যদি শারিরীক অবস্থা বেশি খারাপ হয় তাহলে চিকিৎসকের পরামর্শ নিতে হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*