মিরসরাই পৌরসভায় বীট পুলিশিং কার্যালয় উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই থানা পুলিশের উদ্যেগে পৌরসভার ৫ নং ওয়ার্ডে বীট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়েছে। রবিবার (১৯ জুলাই) বিকেলে আলোচনা সভা শেষে কার্যালয় উদ্বোধন করা হয়।
‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই স্লোগানে মিরসরাই থানায় সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, রোধে বীট পুলিশিং কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই ওসি (তদন্ত) মোঃ রবিউল ইসলাম। প্রধান বক্তা ছিলেন মিরসরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গিয়াস উদ্দিন। ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জহির উদ্দিনের সভাপতিত্বে ও মিরসরাই থানার উপ-পরিদর্শক মহিউদ্দিন মাসুমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি মাস্টার এম গিয়াস উদ্দিন, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম। এসময় রাজনৈতিক, শিক্ষক, ব্যবসায়ী, পেশাজীবি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বীট পুলিশিংয়ের ব্যাপারে মিরসরাই থানার ওসি মজিবুর রহমান বলেন, মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই স্লোগান সামনে রেখে আমাদের আইজিপি স্যার দায়িত্ব নেয়ার পর বলেছেন জনগণকে পুলিশি সেবা নেয়ার জন্য আর থানায় যেতে হবে না। প্রয়োজনে সেবা দিতে পুলিশ চলে আসবে জনগণের পাশে।

তিনি আরো বলেন, চট্টগ্রাম জেলার মানবিক পুলিশ সুপার এসএম রশিদুল হক স্যারের নির্দেশনায় আমরা ইতিমধ্যেই মিরসরাই থানা এলাকায় জোরালো মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছি। স্যারের নির্দেশনা অনুযায়ী মিরসরাইকে মাদক মুক্ত করাই আমাদের একমাত্র লক্ষ্য। তাই জনগণকে অবহিত করার জন্য পুলিশের একটি ব্যতিক্রমী উদ্যোগ এই বিট পুলিশিং কর্মসূচী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*