রুহেলের জন্মদিনে মিরসরাই ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগ

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইবাসীর গর্ব, শিল্পশহর মিরসরাইয়ের ভবিষ্যৎ অভিভাবক, এসবিজি ইকোনোমিক জোন’র (মিরসরাই ইকোনোমিক জোন-১) এমডি ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ তনয় মাহবুব রহমান রুহেলের জন্মদিনে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী ব্যতিক্রমী উদ্যোগে নিয়েছেন। উপজেলার বিভিন্ন স্থানে ৩০০টি ঔষধি, বনজ, ফলজ চারা গাছ বিতরণ এবং বৃক্ষরোপণ কর্মসূচির কার্যক্রম সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৮ জুলাই) উপজেলার নিজাম পুর এলাকায় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দের মাঝে এসব চারা গাছ বিতরণ করেন মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী।

এসময় সেখানে উপস্থিত ১৫নং ওয়াহেদপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদুল হাসাল রুপম,উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক শাখাওয়াত হোসেন, নিজামপুর কলেজ ছাত্রলীগকর্মী তানভীর, মিনহাজ, নবি, রাকিব, জাহেদ, মোবারকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী বলেন, আমাদের মিরসরাইয়ে আগামী দিনের অভিভাবক বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল ভাইয়ের জন্মদিন। জননেত্রী শেখ হাসিনা নির্দেশিত বাংলাদেশ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে মিরসরাই উপজেলা ছাত্রলীগের চারা বিতরণ কার্যক্রমটি ৮ জুলাই আমাদের রুহেল ভাইয়ের জন্মদিন উপলক্ষে বেছে নিয়েছি। তাই আমি অধীর আগ্রহ নিয়ে বৃষ্টি উপেক্ষা করে দিনটিকে স্মরণীয় রাখতে আমি আগত নেতাকর্মীদের মাঝে চারা গাছ বিতরণ করি।

তিনি আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম সক্রিয় ইউনিট চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুর সার্বিক সহযোগিতায় আমরা চারা বিতরণ কার্যক্রম সফলভাবে সম্পন্ন করতে পেরেছি এবং দিনটিকে রুহেল ভাইয়ের স্মরণীয় করতে পেরেছি। এর আগে আমরা বারইয়ারহাট কলেজ উপজেলার বিভিন্ন স্থানে চারা গাছ বিতরণ করেছি তবে আজকের এই বিশেষ দিনে আমাদের এই কার্যক্রম আমাদের প্রিয় নেতার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*