সড়ক দুর্ঘটনায় নিহত সাংবাদিকের পিতার দাফন সম্পন্ন


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে বেপরোয়া গতির গাড়ির ধাক্কায় সাংবাদিক আশরাফ উদ্দিনের পিতা আলমগীর হোসেন (৭০) নিহত হয়েছেন। বুধবার (৭ অক্টোবর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় ঘাতক কার্ভাডভ্যানটিকে আটক করেছে হাইওয়ে পুলিশ। তিনি উপজেলার ১৪ নং হাইতকান্দি ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আবদুল্লাহ কেরানী বাড়ীর মুজিবুর রহমানের ছেলে। একই এশার নামাজের পর উনার গ্রাম সাহেরখালী এলাকায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
জানা গেছে, মিরসরাই প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও দৈনিক ভোরের দর্পন পত্রিকার মিরসরাই প্রতিনিধি মো. আশরাফ উদ্দিনের পিতা আলমগীর হোসেন সড়ক ও জনপদ বিভাগে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। বুধবার দুপুরে সওজের ডাক বাংলোতে যাওয়ার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশ পার হওয়ার সময় বেপরোয়া গতির একটি কার্ভাডভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দিয়ে চলে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. ইসহাক মিয়া বলেন, নিহত আলমগীর হোসেনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক কার্ভাডভ্যানটিকে কুমিরা হাইওয়ে পুলিশ আটক করেছে।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৬ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিকে আলমগীর হোসেনের মৃত্যুতে মিরসরাই প্রেস কাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*