আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের এজিএস নির্বাচিত হলেন সাংবাদিক মনজুরুল হক


মিরসরাই প্রতিনিধি
আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের এজিএস নির্বাচিত হলেন সাংবাদিক মনজুরুল হক। ৯ সদস্য বিশিষ্ট কমিটিতে তাকে সহ সাধারণ সম্পাদক (এজিএস) পদে নির্বাচিত করা হয়। তিনি আমেরিকাস্থ টিবিএন২৪ টিভির সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। সাংবাদিক মোহাম্মদ মনজুরুল হক মিরসরাই থেকে প্রকাশিত মাসিক চলমান মিরসরাই’র প্রধান সম্পাদক এবং প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করছেন। আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি হয়েছেন নিউইয়র্ক থেকে প্রকাশিত প্রবাস পত্রিকার সম্পাদক মোহাম্মদ সাঈদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন আজকাল পত্রিকার নির্বাহী সম্পাদক শওকত ওসমান রচি। কমিটির অপরাপর কর্মকর্তারা হলেন সহ-সভাপতি দর্পণ কবীর (এটিএন বাংলা), সহ সাধারণ -সম্পাদক মনজরুল হক (টিবিএন-২৪ টিভি). কোষাধ্য মশিউর রহমান মজুমদার (সাপ্তাহিক বর্ণমালা) এবং নির্বাহী সদস্য নাজমুল আহসান (সম্পাদক-পরিচয়), সৈয়দ ওয়ালী উল আলম (প্রবাস), এবিএম সিদ্দিক (আজকাল) ও রফিকুল ইসলাম রফিক (টিবিএন ২৪টিভি)।
গত ২৬ ফেব্রুয়ারি আমেরিকা-বাংলাদেশ প্রেসকাবের জরুরি সাধারণ সভায় উপস্থিত সাধারণ সদস্যদের কণ্ঠভোটে এই কার্যকরী কমিটি গঠন করা হয়।
সাংবাদিক মোহাম্মদ মনজরুল হক আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের এজিএস নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন চলমান মিরসরাই সম্পাদনা পরিষদ।
সাংবাদিক মোহাম্মদ মনজরুল হক বাংলাদেশে অবস্থানকালীন সময়ে চলমান মিরসরাই’র সম্পাদক, দৈনিক ইত্তেফাক, দৈনিক পূর্বকোন, দৈনিক ভোরের কাগজ সহ বিভিন্ন গন মাধ্যমের মিরসরাই প্রতিনিধি হিসেবে কাজ করেন। যুক্তরাষ্ট্রে অবস্থানকালীন সময়ে টিবিএন২৪ চ্যালেন ছাড়াও সাপ্তাহিক আজকাল, ঠিকানা সহ প্রভাবশালী গনমাধ্যমের সাথে সম্পৃক্ত ছিলেন।

এম মাঈন উদ্দিন, মিরসরাই ০১৮১৫৫০০৭০৫।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*