ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নেতৃত্বে মিরসরাই এখন উন্নয়নের মহাসড়কে-জাহাঙ্গীর হোসাইন মাষ্টার

নিজস্ব প্রতিবেদক…

 

বীর চট্টলার আওয়ামী রাজনীতির অভিবাবক, কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নেতৃত্বে মিরসরাই এখন উন্নয়নের মহাসড়কে পরিনত হয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর মিরসরাইয়ে এমন কোন গ্রাম নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এমন কোন রাস্তা নেই যেখানে কাজ হয়নি। উন্নয়নের জন্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বিকল্প কেউ নেই। তাই আগামী সংসদ নির্বাচনে এই আসন থেকে নৌকা প্রতিকে ভোট দিয়ে ওনাকে বিপুল ব্যবধানে জয়যুক্ত করার আহবান জানান ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসাইন মাষ্টার।

মঙ্গলবার (২৫ এপ্রিল) মিরসরাই ওমান প্রবাসী যুব সংগঠনের উদ্যােগে মাস্কাট আল-এক্সান্ডিয়া রেষ্টুরেন্টে সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনর অক্লান্ত পরিশ্রমে মিরসরাইয়ে গড়ে উঠছে এশিয়ার সর্ববৃহৎ ইকনোমিক জোন।ইকনোমিক জোন বাস্তবায়িত হলে বদলে যাবে মিরসরাই সহ পুরো চট্টগ্রামের অর্থনীতির চিত্র। কর্মসংস্থানের সুযোগ হবে লাখ লাখ বেকার মানুষের।ইতমধ্যে বিশ্বের বিভিন্ন দেশ এখানে বিনিয়োগ করতে আগ্রহ প্রকাশ করেছে।

তিনি আরো বলেন, ৬ বারের নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন মিরসরাইয়ের জনগনের জন্য ব্যয় করেছেন। আগামী একশ বছরেও ইঞ্জিনিয়ার মোশাররফের মত নেতা মিরসরাইয়ে কেউ জন্ম নিবে কিনা সন্দেহ রয়েছে।

মিরসরাই ওমান প্রবাসী যুব সংগঠনের সভাপতি মোহাম্মদ রিয়াদের সভাপতিত্বে ও মোহাম্মদ বাবুর সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিরসরাই ইউএই’র উপদেষ্টা আবুল হাসেম ভূঁইয়া, খামিজ আবদুল্লাহ, সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুম, ইউনুছ আলী.মোহাম্মদ রনি,ইকবাল হোসেন, মো:মিলন, নুরছাপা,শহীদ উল্লাহ,মো:শহীদ খান,জাহাঙ্গীর আলম প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*