একমাত্র তরুণরাই সমাজের পরিবর্তন আনতে পারে-নিয়াজ মোর্শেদ এলিট


এম মাঈন উদ্দিন…
একমাত্র তরুনদের অদম্য শক্তিই সমাজের পরিবর্তন আনতে পারে। এ জন্য প্রয়োজন সমাজের সব শ্রেনী পেশার মানুষের অংশগ্রহন। অদম্য ২০০৫ এর সহযোগী সংগঠন অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠান সমাজের জন্য ভালো কিছু করার ইঙ্গিত দিচ্ছে। আজকের মহান একুশে ফেব্রুয়ারীর এই বিশেষ দিনে অদম্য সংগঠনটি সমাজের জন্য একটি বিশেষ বার্তা নিয়ে এসেছে। সময়ের ব্যবধানে এই সংগঠন উপজেলার অন্যতম শ্রেষ্ঠ সংগঠনে পরিনত হবে। মিরসরাই উপজেলার বামনসুন্দর উচ্চ বিদ্যালয়ে অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশনের অনষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে চিটাগং খুলশী কাব লিমিটেড এর সভাপতি, জুনিয়র চেম্বার এর কেন্দ্রীয় নির্বাহী সহ সভাপতি বিশিষ্ট ক্রীড়া সংগঠক নিয়াজ মোর্শেদ এলিট এসব কথা বলেন।
তিনি আরো বলেন, নিজের উপার্জিত অর্থ ব্যয় করে সমাজের উন্নয়নে কাজ করার সংখ্যা খুবই কম। সেই বাস্তবতায় অদম্য ২০০৫ এবং অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগ ভবিষ্যতে আরো সম্প্রসারিত হবে। তিনি জুনিয়র চেম্বার এর পক্ষ থেকে তাদের উন্নয়নমুলক উদ্যোগে সহযোগীতার আশ্বাস দেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) সকালে উপজেলার বামনসুন্দর উচ্চ বিদ্যালয় মাঠে সমাজ উন্নয়ন সংগঠন অদম্য ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এতে শিক্ষার্থীদের বিনামূল্যে ফ্রি ব্লাড গ্রুপিং ও হেপাটাইটিস বি নির্নয় করা হয়।
সংগঠনের সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজেদ এর সভাপতিত্বে ক্যাম্পেইনের উদ্বোধন করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিন। সংগঠনের সিনিয়র সহ সভাপতি সাংবাদিক কামরুল হাসান জনির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জুনিয়র চেম্বার চিটাগং কসমোপলিটনের সাবেক সাধারণ সম্পাদক জুনায়েদ ইসদানী রবিন, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, বামনসুন্দর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এজেড এম নাজমুল কবির, দৈনিক ইত্তেফাকের মিরসরাই প্রতিনিধি শাহাদাৎ হোসেন চৌধুরী, শান্তিনীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন। বক্তব্য দেন অদম্য ২০০৫ এর সভাপতি এনামুল হক সোহাগ, সাধারণ সম্পাদক হাসান আরিফ সবুজ প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*