কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে অপ্রচারের প্রতিবাদ বিক্ষোভ

নিজস্ব প্রতিনিধি
মিরসরাই পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ডে ডালিম প্রতীকের প্রার্থী শাখের ইসলাম রাজুর বিরুদ্ধে অপ্রচারের বিরুদ্ধে বিক্ষোভ করেছে এলাকাবাসী। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) পৌরসভার স্টেডিয়াম সংলগ্ন মাঠে প্রায় দুই শতাধিক নারী পুরুষ ওই বিক্ষোভ করে। বিক্ষোভ পরবর্তী সংবাদ সম্মেলনে ডালিম প্রতীকের সমর্থক মো. মো. ইলিয়াস অভিযোগ করেন, এলাকার নির্বাচনী সুন্দর পরিবেশ নষ্ট করার ষড়যন্ত্রের অংশ হিসেবে কাউন্সিলর প্রার্থী মো. নিজাম উদ্দিন প্রতিদ্বন্দ্বি প্রার্থী শাখের ইসলাম রাজুর বিরুদ্ধে অপ্রচার চালিয়ে যাচ্ছে।
বিক্ষোভকার রেহানা আক্তার পারুল নামে একজন বলেন, পৌরসভার ৪নং ওয়ার্ডে নির্বাচনী সুন্দর পরিবেশ রয়েছে। তারা নির্বাচনকে ঘিরে এলাকায় কোন অশান্তি চায় না। উটপাখি প্রতীকের প্রার্থী মো. নিজাম উদ্দিন এলাকার শান্তিপূর্ন পরিবেশ নষ্ট করতে বিভিন্ন ষড়যন্ত্র করে তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী শাখের ইসলাম রাজুর বিরুদ্ধে নানা অপ্রচার চালাচ্ছেন। আবুল কালাম নামে আরেজন বলেন, আমার সুষ্ঠু ভোটের মাধ্যমের ‘আমার ভোট আমি দিব, যাকে খুশি তাকে দিব’ মনভাব নিয়ে আমাদের জনপ্রতিনিধি নির্বাচন করতে চাই। কারো বিরুদ্ধে অপ্রচার চালিয়ে কেউ এলাকার শান্তি নষ্ট করার চেষ্টা আমরা মেনে নেব না। এছাড়া এক সংবাদ সম্মেলনে শাখের ইসলাম রাজুর সমর্থক মো.ইলিয়াছ অভিযোগ করেন, শাখের ইসলাম রাজু দুই দুই বার কাউন্সিলর নির্বাচিত হয়ে জনসেবা করে যাচ্ছেন। তার সুনাম নষ্ট করতে প্রতিদ্বন্দ্বি প্রার্থী নানা অপ্রচার চালাচ্ছেন। কারো অপ্রচারে বিভ্রান্ত না হয়ে শান্তিপূর্ণ ভোটের পরিবেশ বজার রাখতে তিনি সকলের প্রতি অনুরোধ করেন। এসময় হারুনুর রশিদ, বাদশা মিয়া, সাবেক কমিশনার জামশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
কাউন্সিলর প্রার্থী শাখের ইসলাম রাজু বলেন, তিনি সুনামের সাথে দীর্ঘ দশ বছর জনপ্রতিনিধি হিসেবে মানুষের জন্য কাজ করে আসছেন। তার সুমনা নষ্ট করতে এখন প্রতিদ্বন্দ্বি প্রার্থী নানা অপ্রচার চালাচ্ছেন। তিনি আশা করেন, ২৮ ফেব্রুয়ারি নির্বাচনের জনগনের ভোটে তিনি আবারও নির্বাচিত হবেন।
অভিযোগ সম্পর্কে কাউন্সিলর প্রার্থী মো. নিজাম উদ্দিন বলেন, তিনি কারো বিরুদ্ধে অপ্রচার চালাচ্ছেন না। তাকে নির্বাচনি প্রচারে বাঁধা দেয়ার বিষয়ে প্রতিকার চেয়ে রির্টানীং কর্মকর্তা বরাবরে অভিযোগ দিয়ে এবিষয়ে সংবাদ সম্মেলন করেছেন মাত্র। যা সত্য তিনি তাই করেছেন।

২৩ ফেব্রুয়ারি ২০২১

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*